This Article is From Nov 25, 2018

বিদ্যাসাগর সেতুতে পথ দুর্ঘটনায় মৃত্যু চালকের

পথ দুর্ঘটনায় মৃত্যু হল গাড়ি  চালকের। আহত হলেন আরও চার জন। আজ ভোর পাঁচটা নাগাদ বিদ্যাসাগর সেতুতে এই ঘটনাটি ঘটেছে।

বিদ্যাসাগর সেতুতে পথ দুর্ঘটনায় মৃত্যু চালকের

অতিরিক্ত গতি না কুয়াশা- কী কারণে আগুন লেগেছে তা খতিয়ে  দেখছে পুলিশ।

হাইলাইটস

  • পথ দুর্ঘটনায় মৃত্যু হল গাড়ি চালকের। আহত হলেন আরও চার জন
  • কয়েকদিন আগে ছিল পথ দুর্ঘটনায় মৃতদের স্মরণ করার দিন
  • সেদিন টুইটারে বিশেষ বার্তা দেন মুখ্যমন্ত্রী
কলকাতা:

পথ দুর্ঘটনায় মৃত্যু হল গাড়ি  চালকের। আহত হলেন আরও চার জন। আজ ভোর পাঁচটা নাগাদ বিদ্যাসাগর সেতুতে এই ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে পূর্ব মেদিনীপুরের দিক থেকে কলকাতায় আসা একটি গাড়ি সেতুর উপর থাকা কন্টেনারে পেছন থেকে  ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় চালকের। গুরুতর আহত অবস্থায় চার জনকে এসএসকেএম হাসপাতালে  নিয়ে যাওয়া হয়। আহতরা এগড়ার একই স্কুলের  দুই শিক্ষক এবং দুই অশিক্ষক কর্মী। ঘটনার কারণ অনুসন্ধান করছে পুলিশ। অতিরিক্ত গতি না কুয়াশা- কী কারণে আগুন লেগেছে তা খতিয়ে  দেখছে পুলিশ।

অযোধ্যার মামলার শুনানিতে দেরি করছে কংগ্রেস দাবি মোদীর

কয়েকদিন আগে ছিল পথ দুর্ঘটনায় মৃতদের স্মরণ করার দিন। সেদিন টুইটারে বিশেষ বার্তা দেন মুখ্যমন্ত্রী। তিনি জানান পথ দুর্ঘটনায় মৃত্যুর ঘটনা কমিয়ে  আনতে তাঁর সরকার  দায়বদ্ধ। ‘সেফ ড্রাইভ সেভ লাইভ' প্রকল্প চালু হওয়ার পর থেকে পথ দুর্ঘটনায় মৃতের সংখ্যা কমে এসেছে।
 

পাকিস্তানের আমন্ত্রণ ফেরালেন সুষমা, কারতাপুর করিডরের শিলান্যাস অনুষ্ঠানে থাকছেন না সুষমাপ্রতি বছর নভেম্বর মাসের তৃতীয় রবিবার পালিত হয় এই বিশেষ  দিবস। বিশ্বের বিভিন্ন প্রান্তে পথ  দুর্ঘটনায় মৃতদের স্মরণ করতেই এই  দিনটি  পালিত হয়। পথ দুর্ঘটনার বিরুদ্ধে  দীর্ঘ দিন ধরেই লড়াই করছে  রাজ্য প্রশাসন। ইতিমধ্যেই ‘সেফ ড্রাইভ সেভ লাইভ' প্রকল্পও শুরু হয়েছে। কয়েক দিন আগে একটি মামলার প্রেক্ষিতে রাজ্য প্রশাসনের এই প্রকল্পের প্রশংসা করে সুপ্রিম কোর্ট।                                                                         

         

.