This Article is From Aug 15, 2019

স্বাধীনতা দিবসে দু’টি দুর্ঘটনায় রাজ্যে মৃত ১৩, আহত ১১

স্বাধীনতা দিবসের সকালে দু’টি পথ দুর্ঘটনায় ১৩ জনের মর্মান্তিক মৃত্যু হল পশ্চিমবঙ্গে। আহত হয়েছেন ১১ জন। পুলিশ সূত্রে একথা জানা গিয়েছে।

স্বাধীনতা দিবসে দু’টি দুর্ঘটনায় রাজ্যে মৃত ১৩, আহত ১১

পুলিশ সূত্রে জানা গিয়েছে স্বাধীনতা দিবসের সকালে দু’টি পথ দুর্ঘটনায় ১৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে রাজ্যে।

কলকাতা:

স্বাধীনতা দিবসের (Independence Day) সকালে দু'টি পথ দুর্ঘটনায় (Accident) ১৩ জনের মর্মান্তিক মৃত্যু হল পশ্চিমবঙ্গে (West Bengal)। আহত হয়েছেন ১১ জন। পুলিশ সূত্রে একথা জানা গিয়েছে। দক্ষিণ ২৪ পরগনায় মৃত্যু হয়েছে সাত জনের। মা‌লদার দুর্ঘটনায় মৃতের সংখ্যা ছ'জন। কলকাতা বিমানবন্দর থেকে দক্ষিণ ২৪ পরগনায় নিজেদের বাড়ি ফিরছিলেন একই পরিবারের পাঁচ জন। তাঁদের সঙ্গে ছিলেন আরও দু'জন। একটি পুকুরে পড়ে যায় তাঁদের গাড়ি। সকাল ৬টার সময় ওই দুর্ঘটনা ঘটে বিষ্ণুপুর পুলিশ থানা এলাকার উচ্ছেখালিতে। প্রবল বৃষ্টিতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বলে জানা যাচ্ছে। গাড়ি পুকুরে পড়ে যাওয়ায় জলে ডুবে মারা যান গাড়িতে থাকা সাত জন। তাঁদের মধ্যে তিন জন মহিলা ছিলেন বলে জানা গিয়েছে।

দক্ষিণ গৌরীপুর গ্রাম থেকে ছ'জন দমদম বিমানবন্দরে যান কাতার থেকে আসা এক ব্যক্তিকে স্বাগত জানাতে। ওই ব্যক্তি কাতারে কর্মরত বলে জান‌া গিয়েছে। ফেরার পথেই ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা। চালক পলাতক। মৃতদের নাম আক্কাস আলি, তাঁর স্ত্রী সেলিনা বিবি, ছেলে আফতাব, কন্যা এসমাতারা এবং ভাই মুন্নাফ। বাকি দু'জন মিরাজ শেখ ও ফুলিজান বিবি।

গলায় আটকে নকল দাঁতের পাটি! একসপ্তাহ পরে অপারেশন করে সরালেন চিকিৎসক

এদিকে মানদা জেলাতেও একটি মর্মান্তিক দুর্ঘটনা ঘটে বৃহস্পতিবার। ছ'জনের মৃত্যু হয়েছে এবং ১১ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। বিয়ের অতিথিদের নিয়ে ফেরার পথে তাঁদের এসইউভি গাড়ির সঙ্গে একটি লরির সংঘর্ষ হলে ওই দুর্ঘটন‌া ঘটে।

কালিয়াচক থানার অন্তর্গত বাখরাপুরে ওই গাড়িটি ৩৪ নম্বর জাতীয় সড়ক দিয়ে যাচ্ছিল কালিয়াচক থেকে একই জেলার গাজলে একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে।

পুলিশ সুপারিটেন্ডেন্ট অল‌োক রাজোরিয়া জানিয়েছেন, সাড়ে বারোটা নাগাদ লরির ধাক্কায় গাড়িটি রাস্তার ধারে ছিটকে পড়ে।

আহতদের মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে সেখানে দু'জনের মৃত্যু হয়। বাকিদের মধ্যে ছ'জনকে কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পথেই একজনের মৃত্যু হয়।

লরির চালক পলাতক হলেও পরে গাজল থেকে তাকে আটক করা হয়েছে বলে পুলিশ সুপারিটেন্ডেন্ট জানান।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.