Read in English
This Article is From Dec 27, 2018

RRB JE Recruitment 2018-2019: ১৪,০০০ খালি পদে জুনিয়র ইঞ্জিনিয়ার নিয়োগ করবে ভারতীয় রেল, ঘোষণা এই সপ্তাহেই

১৪,০০০ খালি পদ পূরণ করার কথা ঘোষণা করতে চলেছে ভারতীয় রেল। জুনিয়র ইঞ্জিনিয়ার পদে নতুন নিয়োগ করা হবে। আগামী শনিবার এই ব্যাপারে সম্পূর্ণ বিজ্ঞপ্তি জারি করা হবে।

Advertisement
অল ইন্ডিয়া

RRB JE Recruitment 2018-2019: রেলের পরীক্ষার বিস্তারিত তথ্য জেনে নিন।

নিউ দিল্লি:

RRB JE Recruitment 2018-2019: ১৪,০০০ খালি পদ পূরণ করার কথা ঘোষণা করতে চলেছে ভারতীয় রেল। জুনিয়র ইঞ্জিনিয়ার পদে নতুন নিয়োগ করা হবে। আগামী শনিবার এই ব্যাপারে সম্পূর্ণ বিজ্ঞপ্তি জারি করা হবে। এনডিটিভি'কে এই কথা  জানালেন রেলের নিয়োগ বোর্ডের সহকারী অধিকর্তা অঙ্গরাজ মোহন। গতকালই সোশ্যাল মিডিয়াতে রেলের সরকারি বিজ্ঞপ্তির মতো দেখতে কর্মখালির বিজ্ঞাপন দেওয়া হয়। সেখানে জানানো হয় যে, রেজিস্ট্রেশনের প্রক্রিয়া শুরু হবে আগামী ২ জানুয়ারি থেকে। এই চাকরি সংক্রান্ত সমস্ত খবর জানার জন্য চাকরিপ্রার্থীদের রেলের ওয়েবসাইটের দিকে লক্ষ রাখার অনুরোধ করা হয়েছে। 

এই বিপুল খালি পদে জুনিয়র ইঞ্জিনিয়ার ছাড়াও নিয়োগ করা হবে ডিপো মেটেরিয়াল সুপারিন্টেন্ডেন্ট, কেমিক্যাল এবং মেটালার্জিক্যাল অ্যাসিস্ট্যান্ট, সিনিয়র সেকশন ইঞ্জিনিয়ার এবং চিফ ডিপো মেটেরিয়াল সুপারিন্টেন্ডেন্ট পদেও। 

প্রায় তিন বছর পর জুনিয়র ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করতে চলেছে ভারতীয় রেল। এর আগে এই নিয়োগপ্রক্রিয়া শেষবার হয়েছিল ২০১৫ সালে। ২০০০ খালি পদে লোক নেওয়া হয়েছিল সেবার।

Advertisement

 

Advertisement