This Article is From Jun 30, 2018

আত্মহত্যার আগে মায়ের জন্য চিঠি লিখে রেখে গেল মুম্বাইয়ের 14 বছরের কিশোরী

তার মা’কে উদ্দেশ্য করে একটি হাড়হিম করা চিঠি লেখার পর কান্দিভলির এক বহুতলের ছাদ থেকে বৃহস্পতিবার ঝাঁপ দিল এক 14 বছরের কিশোরী।

আত্মহত্যার আগে মায়ের জন্য চিঠি লিখে রেখে গেল মুম্বাইয়ের 14 বছরের কিশোরী

ওই কিশোরীকে আত্মহত্যা করতে দেখেছিল কয়েকজন প্রত্যক্ষদর্শী।

মুম্বাই:

তার মা’কে উদ্দেশ্য করে একটি হাড়হিম করা চিঠি লেখার পর কান্দিভলির এক বহুতলের ছাদ থেকে বৃহস্পতিবার ঝাঁপ দিল এক 14 বছরের কিশোরী। এই কঠিন পদক্ষেপ গ্রহণ করার আগে মা’কে লেখা চিঠিতে সে বলে গেল- “আমি ভালো নেই একদম। সেই কারণেই আত্মহত্যা করতে চললাম”।

ওই কিশোরী কোচিং ক্লাস থেকে ফেরার পর বিকেল সাড়ে চারটে নাগাদ ঘটনাটি ঘটে। একই পাড়ায় থাকা এক সহপাঠীকে ওই চিঠিটি দিয়ে সে তার মায়ের হাতে দিয়ে আসতে বলে। ওই চিঠিটি একঝলক দেখেই আঁতকে ওঠে তার ওই সহপাঠী। সেই দৌড়ে গিয়ে মেয়েটির বাড়ি পৌঁছে তার মায়ের হাতে চিঠিটি তুলে দেয়। তারা দুজনে তারপর সিঁড়ি দিয়ে নিচে নামতে থাকে। কিন্তু, দেরি হয়ে গিয়েছিল অনেক। চোদ্দ বছরের মেয়েটি পাশের টাওয়ারের ন’তলার ছাদ থেকে ঝাঁপ দিয়ে দিয়েছিল ততক্ষণে।

নবম শ্রেণির ওই ছাত্রী পড়াশোনায় অত্যন্ত ভালো ছিল। স্কুলেও ‘ভালো মেয়ে’ হিসাবেই পরিচিতি ছিল তার। এই কয়েক মাসের মধ্যে এটি নিয়ে দ্বিতীয়বার আত্মহত্যা করল ওই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত কেউ।  পুলিশ জানিয়েছে, ওই ছাত্রীটিকে ছাদ থেকে ঝাঁপ দেওয়ার সময় দেখেছিল কয়েকজন প্রত্যক্ষদর্শী। পুরে মুহূর্তটাই ক্যামেরায় ধরা আছে। “আমরা দুর্ঘটনাবশত মৃত্যু মামলা রুজু করেছি। ওই কিশোরীর শেষকৃত্য সম্পন্ন হয়েছে শুক্রবার। ওই ছাত্রীর বাবা-মা ও এক ছোটো বোন রয়েছে”, বলে জানান সামতা নগর থানার এক অফিসার।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)

.