This Article is From Nov 14, 2018

সম্মোহন করে এক মহিলার সর্বস্ব লুঠ করে নিল দুই দুষ্কৃতি

কথা বলতে বলতেই ওই মহিলার গা থেকে তারা সোনার অলঙ্কারগুলো খুলে নিতে থাকে। কানের দুল, গলার হার‍, হাতের আংটি- সবকিছুই। কিন্তু ভদ্রমহিলা কিচ্ছু টের পাননি। 

সম্মোহন করে এক মহিলার সর্বস্ব লুঠ করে নিল দুই দুষ্কৃতি

দুপুর ১২'টা নাগাদ পূর্ব দিল্লির কৃষ্ণ নগরে ঘটনাটি ঘটে

নিউ দিল্লি:

সম্মোহন করে নিয়ে অসৎকাজ করার নজির বহু রয়ে গিয়েছে সাহিত্য বা সিনেমায়। বাংলা সাহিত্যও খুব পিছিয়ে নেই এই ব্যাপারে। কাকাবাবু থেকে ফেলুদা প্রত্যেকেই কখনও না কখনও এর মুখোমুখি হয়েছেন, এবং তারপর তা কাটিয়ে বেরিয়ে এসেছেন। কারণ, তাঁরা জানতেন, কীভাবে সম্মোহনের ফাঁস কেটে বেরোনো যায়।

কিন্তু, বাস্তব যেহেতু আরেকটু রুক্ষ, তাই বেশিরভাগ সময়ই সাধারণ মানুষ বুঝতেই পারেন না, ঠিক কোন সময় কীভাবে সম্মোহিত করে দিয়ে তাঁদের সর্বস্ব লোপাট করে দিয়ে চলে গেল আততায়ী। দিল্লির মধ্যবয়সী এক মহিলার সাথেও ঘটেছে একই ঘটনা।

মঙ্গলবার তিনি অভিযোগ করেন, সম্মোহন করে তাঁর কাছ থেকে সর্বস্ব হাতিয়ে নিয়েছে দুই দুষ্কৃতি। দিল্লি পুলিশের অতিরিক্ত সহ কমিশনার বেদপ্রকাশ সুর্য বলেন, "ওই মহিলা পূর্ব দিল্লির কৃষ্ণ নগরের রাস্তা দিয়ে হাঁটছিলেন দুপুর ১২'টা নাগাদ। ওই সময়ই দুজন অপরিচিত পুরুষ এসে তাঁর সঙ্গে কথা বলতে আরম্ভ করে"। 

তিনি জানান, কথা বলতে বলতেই ওই মহিলার গা থেকে তারা সোনার অলঙ্কারগুলো খুলে নিতে থাকে। কানের দুল, গলার হার‍, হাতের আংটি- সবকিছুই। কিন্তু ভদ্রমহিলা কিচ্ছু টের পাননি। 

ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

ওই ভদ্রমহিলা দিল্লির ভোলেনাথ নগরের বাসিন্দা।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.