தமிழில் படிக்க हिंदी में पढ़ें Read in English
This Article is From Mar 17, 2019

অনলাইন গেম 'পাবজি' খেলতে গিয়ে ট্রেনে কাটা পড়ল দুই যুবক

পাবজি বা প্লেয়ার আননোন’স ব্যাটলগ্রাউন্ড নামের এই খেলাটির জন্ম দক্ষিণ কোরিয়াতে। বিশেষজ্ঞদের মতে, এই খেলাটি যারা খেলে, তাদের মধ্যে হিংস্র মনোভাবাপন্ন হয়ে ওঠার সমস্ত ‘গুণ’ লক্ষ করা যায়।

Advertisement
অল ইন্ডিয়া

ওই এলাকার স্থানীয় বাসিন্দারাই তাদের দেহ খুঁজে পায় বলে জানিয়েছে পুলিশ (ছবি প্রতীকী)

মুম্বাই:

খেলাটি বহুদিন ধরেই এ দেশের যুবসমাজকে আকৃষ্ট করে রেখেছে। স্বয়ং প্রধানমন্ত্রীও কয়েকদিন আগে একটি বক্তৃতায় মজার ছলে উল্লেখ করেছিলেন এই খেলাটির কথা। এটি আসলে একটি অনলাইন গেম। মোবাইলে বুঁদ হয়ে থাকার আরও একটি অনিবার্য প্রবঞ্চনা। নাম- পাবজি। নিজেদের মোবাইলে এই গেমটি খেলতে গিয়েই প্রাণ হারাল মহারাষ্ট্রের দুই যুবক। পাবজি খেলতে খেলতে এতটাই বুঁদ হয়ে পড়ে তারা যে, ঘাড়ের ওপর যে এসে পড়েছে মারণ চলন্ত ট্রেন, তা খেয়ালই করেনি। যার ফলে বেঘোরে খোয়া গেল প্রাণটি। ঘটনাটি শনিবার সন্ধেবেলা ঘটে মহারষ্ট্রের হিঙ্গোলিতে। হিঙ্গোলির একটি বাইপাসের সামনে ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনাটি।

ওই দুই যুবকের নাম নাগেশ গোরে (২৪) এবং স্বপ্নিল অন্নপূর্ণে (২২)। রেললাইনের ধারে দাঁড়িয়েই পাবজি খেলছিল তারা। পিষে দিয়ে গেল হায়দরাবাদ-আজমের দূরপাল্লার ট্রেন।

দেশের প্রথম লোকপাল হতে চলেছেন সুপ্রিম  কোর্টের প্রাক্তন বিচারপতি পিনাকীচন্দ্র ঘোষ

Advertisement

পরে ওই এলাকার স্থানীয় বাসিন্দারাই তাদের দেহ খুঁজে পায় বলে জানিয়েছে পুলিশ।

পাবজি বা প্লেয়ার আননোন'স ব্যাটলগ্রাউন্ড নামের এই খেলাটির জন্ম দক্ষিণ কোরিয়াতে। বিশেষজ্ঞদের মতে, এই খেলাটি যারা খেলে, তাদের মধ্যে হিংস্র মনোভাবাপন্ন হয়ে ওঠার সমস্ত ‘গুণ' লক্ষ করা যায়।

Advertisement

এই দুর্ঘটনার রিপোর্ট দায়ের করা হয়েছে বলে জানায় পুলিশ।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement