This Article is From Oct 24, 2018

শ্রীনগরে নিরাপত্তা বাহিনীর গুলিতে দুই জঙ্গির মৃত্যু

শ্রীনগরে নিরাপত্তা বাহিনীর গুলিতে মৃত্যু দুই জঙ্গির। আজ সকালে ভারতীয় সেনার কাছে নির্দিষ্ট সূত্র মারফৎ খবর আসে নওগ্রামের সাথু নামে একটি জায়গায় জঙ্গিরা আত্মগোপন করে আছে।

শ্রীনগরে নিরাপত্তা বাহিনীর গুলিতে দুই জঙ্গির মৃত্যু

কয়েক দিন আগে  কুলগামে  সেনা-জঙ্গী সংঘর্ষে খতম হয়  তিন জঙ্গি।

হাইলাইটস

  • শ্রীনগরে নিরাপত্তা বাহিনীর গুলিতে মৃত্যু দুই জঙ্গির
  • মৃত জঙ্গিদের পরিচয় এখনও জানা যায়নি
  • বাহিনীর জওয়ানদের লক্ষ্য করে পাথর ছোড়া হয়
শ্রীনগর:

শ্রীনগরে নিরাপত্তা বাহিনীর গুলিতে মৃত্যু দুই জঙ্গির। আজ সকালে ভারতীয় সেনার কাছে নির্দিষ্ট সূত্র মারফৎ খবর আসে নওগ্রামের সাথু নামে একটি জায়গায় জঙ্গিরা আত্মগোপন করে আছে। তাদের খোঁজে তল্লাশি শুরু হয়। নিরাপত্তা বাহিনী এসে গিয়েছে খবর পেয়ে  গুলি চালতে শুরু করে  জঙ্গিরা। পাল্টা জবাব দিতে শুরু করে বাহিনী। আর  তাতেই প্রাণ যায় জঙ্গিদের। এরই মাঝে বাহিনীর জওয়ানদের লক্ষ্য করে পাথর ছোড়া হয়। কারা এই ঘটনা ঘটাল তা জানতে  তল্লাশি অভিযান  শুরু  হয়েছে। অন্যদিকে মৃত জঙ্গিদের পরিচয় এখনও  জানা যায়নি। প্রাথমিক ভাবে মনে করা  হচ্ছে  এই দুজনে উপত্যকারই বাসিন্দা।

কয়েক দিন আগে  কুলগামে  সেনা-জঙ্গী সংঘর্ষে খতম হয়  তিন জঙ্গি। গুলির লড়াইয়ে আহত হন দুই সেনা কর্মীও। সেদিনের মতো আজও কাশ্মীরে   ইন্টারনেট পরিষেবা  বন্ধ করে দেওয়া হয়েছে। স্কুলও বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত  হয়েছে।  তারও দিন দুয়েক আগে কাশ্মীরে  সেনার গুলিতে প্রাণ যায়  দুই জঙ্গির। উত্তর কাশ্মীরের বারামুলার ওই ঘটনায় দুটি একে 47 রাইফেল উদ্ধার হয়।  একই সঙ্গে  পাওয়া গিয়েছিল তিনটি গ্রেনেড, গেনেড লঞ্চার, এবং দুটি চিনা  পিস্তল।                           

.