This Article is From Nov 29, 2019

রাঁচিতে গণধর্ষণের শিকার ২৫ বছরের আইনের ছাত্রী, গ্রেফতার ১২

Student's Gangraped in Ranchi: নিগৃহীতা জানান, কিছু দুষ্কৃতি তাঁকে ধরে একটি ইটভাঁটায় নিয়ে যায় এবং সেখানেই তাঁকে গণধর্ষণ করে

রাঁচিতে গণধর্ষণের শিকার ২৫ বছরের আইনের ছাত্রী, গ্রেফতার ১২

Ranchi: ঘটনাস্থল থেকে একটি গাড়ি, বাইক, আগ্নেয়াস্ত্র, ৮ টি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ (প্রতীকী ছবি)

রাঁচি:

ফের এক গণধর্ষণের সাক্ষী থাকলো গোটা দেশ, এবার ঘটনাস্থল ঝাড়খণ্ডের রাঁচি (Ranchi)। জানা গেছে, সেখানকার বছর পঁচিশের এক আইনের ছাত্রীকে কয়েকজন সশস্ত্র দুষ্কৃতি মিলে জোর করে তুলে নিয়ে যায় এবং তারপর সকলে মিলে তাঁকে (Student's Gangraped in Ranchi) ধর্ষণ করেছে বলে থানায় অভিযোগ জানান ওই ছাত্রী (Law Student)। শুক্রবার পুলিশ জানিয়েছে, ওই গণধর্ষণের তদন্তে নেমে ইতিমধ্যেই ১২ জনকে গ্রেফতার করেছে তাঁরা। রাঁচির কঙ্কে থানায় নিগৃহীতার দায়ের করা একটি এফআইআর অনুসারে, ওই ঘটনাটি ঘটে ২৬ নভেম্বর সন্ধে সাড়ে ৫টার দিকে।  জানা গেছে, সংগ্রামপুর এলাকায় এক পুরুষ বন্ধুর সঙ্গে ছিলেন ওই ছাত্রী। কিন্তু সেই সময়েই ওই দুষ্কৃতিরা হানা দিয়ে ২৫ বছরের মেয়েটিকে অপহরণ করে নিয়ে যায়।

কিশোরীকে গণধর্ষণ করে ভিডিও! মূল অভিযুক্তকে গণধোলাই, পগারপার ২ অভিযুক্ত

অভিযোগকারী জানিয়েছেন, কিছু দুষ্কৃতি মিলে ওই মহিলার পুরুষ বন্ধুর উপর চড়াও হয় এবং তাঁকে মারধর করে ঘায়েল করে। এরপরেই ওই মেয়েটিকে নিয়ে স্থানীয় একটি ইটভাঁটাতে যায় তাঁরা, সেখানেই তাঁরা মেয়েটিকে ধর্ষণ করে।

শহর কলকাতায় মানসিক ভারসাম্যহীন মহিলাকে গণধর্ষণ!

এই ঘটনার অভিযোগ দায়েরের পর পুলিশ সুপার ঋষভ কুমার ঝা এর নেতৃত্বে একটি বিশেষ অভিযানে ওই অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে একটি বিবৃতিতে বলা হয়েছে, ওই দুষ্কৃতিদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি, সংখ্যালঘু জাতি এবং উপজাতি (অত্যাচার প্রতিরোধ) আইন এবং অস্ত্র আইনের ধারায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্তের কাছ থেকে ঘটনাস্থল থেকে একটি গাড়ি, বাইক, আগ্নেয়াস্ত্র, ৮ টি মোবাইল ফোন, এবং একটি সেলফোন উদ্ধার করেছে পুলিশ।

দেখে নিন দেশের নানা খবর, দেখুন ভিডিও:

.