This Article is From Feb 09, 2020

বিয়ের প্রস্তাব নাকচ! রোহিণীতে সহকর্মীর গুলিতে নিহত দিল্লির মহিলা সাব ইনস্পেক্টর

সহকর্মীর গুলিতে নিহত দিল্লি পুলিশের সাব-ইনস্পেক্টর (Woman SI Shot Dead) প্রীতি আহলওয়াট। এই ঘটনায় অভিযুক্ত সাব- ইনস্পেক্টর দীপাংশু রাঠি (Delhi Police SI) হরিয়ানার সোনপতে (Sonpat) আত্মহত্যা করেছেন বলে খবর।

বিয়ের প্রস্তাব নাকচ! রোহিণীতে সহকর্মীর গুলিতে নিহত দিল্লির মহিলা সাব ইনস্পেক্টর

কাজ সেরে রোহিণীর বাড়িতে ফিরছিলেন ওই মহিলা সাব ইনস্পেক্টর। তখনি তাঁর ওপর হামলা চালায় দীপাংশু রাঠি।

হাইলাইটস

  • বাড়ি ফেরার পথে সহকর্মীর গুলিতে নিহত দিল্লি পুলিসের সাব ইনস্পেক্টর প্রীতি
  • রোহিণী মেট্রো স্টেশনের সামনে তাঁকে গুলি চালান এক সাব-ইনস্পেক্টর
  • হরিয়ানার সোনপতের বাসিন্দা ছিলেন নিহত ও অভিযুক্ত
নয়াদিল্লি:

সহকর্মীর গুলিতে নিহত দিল্লি পুলিশের সাব-ইনস্পেক্টর (Woman SI Shot Dead) প্রীতি আহলওয়াট। এই ঘটনায় অভিযুক্ত সাব- ইনস্পেক্টর দীপাংশু রাঠি (Delhi Police SI) হরিয়ানার সোনপতে (Sonpat) আত্মহত্যা করেছেন বলে খবর। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ২০১৮ সালে একই ব্যাচের হয়ে পুলিশ একাডেমি পাস করেছিলেন প্রীতি আর দীপাংশু (Batch Mate)। শুক্রবার রাত প্রায় ৯টা বেজে ৩০ মিনিট নাগাদ রোহিণী মেট্রো স্টেশন (Rohini Metro) থেকে যখন হেঁটে বাড়ি ফিরছিলেন প্রীতি (The Woman SI), তখন তাঁর ওপর চড়াও হয়েছিলেন দীপাংশু, জানিয়েছে দিল্লি পুলিশ। তাঁকে সার্ভিস রিভালভার থেকে তিনটি গুলি চালানো হয়েছিল। প্রাথমিক তদন্তের পর দাবি দিল্লি পুলিশের। এই ঘটনার খবর চাউর হতেই রোহিণীর ওই এলাকায় পৌঁছন দিল্লি পুলিশের আধিকারিকরা। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে বন্দুকবাজকে শনাক্ত করার চেষ্টা চলছে, জানিয়েছেন এক পুলিশকর্তা। দিল্লি পুলিশের অপর এক আধিকারিক এসডি মিশ্র বলেছেন, ঘটনাস্থল থেকে তিনটি কার্তুজ উদ্ধার হয়েছে। দীপাংশুর মৃতদেহ আমরা সোনপতের মুরথাল থেকে উদ্ধার করেছি। হেডলাইট জ্বলছিল এমন একটা বদ্ধ গাড়ির ভিতর থেকে উদ্ধার হয়েছে ওই সাব-ইনস্পেক্টরের মৃতদেহ। ছবিতে দীপাংশু রাঠি ২০১৮ ব্যাচের সেই সাব-ইনস্পেক্টর।

মহিলা ভোটারদের নিয়ে টুইট ঘিরে অরবিন্দ কেজরিওয়াল-স্মৃতি ইরানি বাগযুদ্ধ

a6bnt4l8

জানা গেছে নিহত সাব-ইনস্পেক্টর প্রীতি আহলোয়াটও সোনপতের বাসিন্দা। প্রতাপগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল থানায় নিযুক্ত ছিলেন তিনি। রোহিণীতে একটা ভাড়ার ফ্ল্যাটে থাকতেন। দীপাংশুর তরফে ওই মহিলা সাব-ইনস্পেক্টরকে প্রেম ও বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সেই প্রস্তাব নাকচ করেন প্রীতি। দিল্লি ভোটের ঠিক একদিন আগে হওয়া এই হত্যাকাণ্ডে স্পষ্টতই আতঙ্কিত স্থানীয়রা। অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনের স্বার্থে গোটা রাজ্য জুড়ে আধা-সামরিক ও পুলিশ বাহিনীর সক্রিয়তা বাড়ানো হয়েছে। শুরু হয়েছে জোরদার তল্লাসিও। 
Delhi Election 2020: আপ কর্মীকে কষিয়ে থাপ্পড় মারতে গেলেন অলকা লাম্বা, আপ-কংগ্রেস খণ্ডযুদ্ধ

(মানসিক ভাবে অস্থির এমন কেউ আপনার চেনা পরিচিত থাকলে, অনুগ্রহ করে তাঁকে নিকটবর্তী মানসিক স্বাস্থ্যকেন্দ্রে  যোগাযোগ করতে বলুন)

সাহায্যের নাম্বার: AASRA: 91-22-27546669 (24 hours)

Sneha Foundation: 91-44-24640050 (24 hours)

Vandrevala Foundation for Mental Health: 1860-2662-345 and 1800-2333-330 (24 hours)

iCall: 022-25521111 (Available from Monday to Saturday: 8:00am to 10:00pm)

Connecting NGO: 18002094353 (Available from 12 pm - 8 pm)

.