This Article is From Nov 27, 2018

কুপ্রস্তাবে ‘রাজি’ না হওয়ায় মহিলাকে মার, বাঁচাতে গিয়ে আক্রান্ত পুলিশ, শেষমেশ গ্রেফতার তিন

কু প্রস্তাবে রাজি না হওয়ায় মহিলাকে মারধর করল কয়েকজন। শুধু তাই নয় পঞ্চসায়রের বাড়ির সামনে থেকে তাঁকে  তুলে নিয়ে  যাওয়ার চেষ্টা হল

কুপ্রস্তাবে ‘রাজি’ না হওয়ায় মহিলাকে মার, বাঁচাতে গিয়ে আক্রান্ত পুলিশ, শেষমেশ গ্রেফতার তিন

দুই পুলিশ কর্মীকেও বেধড়ক মারধর করে ওই যুবকরা।

হাইলাইটস

  • । কু প্রস্তাবে রাজি না হওয়ায় মহিলাকে মারধর করল কয়েজজন
  • বাড়ির সামনে থেকে তাঁকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা হল
  • বাধা দিতে শারীরিক নিগ্রহের শিকার হলেন মহিলার স্বামী
কলকাতা:

একটি জমির লেনদেন ঘিরে যোগাযোগ। তারপর প্রতিনিয়ত মানসিক অশান্তির ‘শিকার' হচ্ছিলেন এক  গৃহবধূ। আর এবার  তা চরম আকার ধারন করল। কু প্রস্তাবে রাজি না হওয়ায় মহিলাকে মারধর করল কয়েকজন। শুধু তাই নয় পঞ্চসায়রের বাড়ির সামনে থেকে তাঁকে  তুলে নিয়ে  যাওয়ার চেষ্টা হল। বাধা  দিতে  শারীরিক নিগ্রহের শিকার হলেন মহিলার স্বামী। খবর  পেয়ে  ঘটনাস্থলে মার খেল পুলিশ। কোনও উপায় না পেয়ে ১০০ ডায়ালে ফোন করে পরিবার। পুলিশ এসে মহিলাকে উদ্ধার করে। তার আগে  দুই পুলিশ কর্মীকেও বেধড়ক মারধর করে ওই যুবকরা। শেষমেশ গ্রেফতার হয় তিন জন। বাকিদের খোঁজ শুরু হয়েছে।

অভিনন্দন জানাতে ফুল মিষ্টি নয় ত্রাণ তহবিলে টাকা দিন: ফিরহাদ

ঘটনায় মূল অভিযুক্ত বাসুদেব মণ্ডল। তাকে গ্রেফতার করেছে পুলিশ। সোনারপুরের বাসিন্দা বাসুদেবের সঙ্গে কিছু দিন আগে  নির্যাতিতার পরিবারের পরিচয় হয়। একটি জমি কেনা নিয়েই দুপক্ষের মধ্যে  কয়কে দফায়  আলোচনা হয়েছে বলে  খবর। 

গঙ্গাবক্ষে কবিতা পড়লেন বিশ্বের ১৬ জন কবি

এরই মাঝে  ওই গৃহবধূর সঙ্গে অশালীন আচরণ করতে শুরু করে  বাসুদেব। পরিবারের দাবি  বেশ কয়কে বার কুপ্রস্তাবও  দিয়েছিল বাসুদেব। রাজি না হওয়ায় রবিবার বেশি রাতে বেশ কয়কজনকে সঙ্গে  নিয়ে  পঞ্চসায়রের বাড়িতে আসে সে। গৃহবধূকে  টেনে হিঁচড়ে  বাইরে  বের  করে আনে। বেগতিক বুঝে পরিবারে  লোকেরা  পুলিশে ফোন  করে। গ্রেফতার হন তিন জন।

দেখুন ভিডিও:



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.