தமிழில் படிக்க Read in English
This Article is From Feb 03, 2020

Drishyam স্টাইলে খুন! দেহ খাবারের দোকানের নীচে

Ajay Devgn-এর ২০১৫-র সুপারহিট ছবি "Drishyam"-এর স্টাইলে ৩২ বছরের এক নাগপুর বাসিন্দাকে খুন করেছে খুনি।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

ফিল্মি ঢঙে খুন! (প্রতীকী ছবি)

Highlights

  • খুনে হিন্দি ছবির ছায়া!
  • দৃশ্যম স্টাইলে খুন
  • দোকানের নীচে কবর দেহ
নাগপুর:

গত ডিসেম্বরে খুন। খবর প্রকাশ্যে রবিবার, গতকাল। তারই তদন্তে নেমে চোখ কপালে Nagpur প্রশাসনের। খুনে হিন্দি ছবির ছায়া! Ajay Devgn-এর ২০১৫-র সুপারহিট ছবি "Drishyam"-এর স্টাইলে ৩২ বছরের এক নাগপুর বাসিন্দাকে খুন করেছে খুনি। তারপর দেহ পুঁতে দিয়েছে স্থানীয় এক ধাবা-র নীচে। প্রশাসন আরও জানিয়েছে, Haldiram সংস্থার ইলেকট্রিশিয়ান ছিল খুনি। তার বাইক মিলেছে Kapsi অঞ্চলে। ওখানেই সে ১০ ফিট গর্ত করে পুঁতে দেয় Pankaj Dilip Giramkar-এর দেহ। 

কী কারণে এমন নৃশংস খুন? যুগ্ম কমিশনার নীলেশ ভার্নে জানাচ্ছেন, এই খুনের প্রধান অপরাধী বছর ২৪-এর Amarsingh alias Lallu Jogendrasingh Thakur। যে ধাবার নীচে দেহ পোঁতা হয়েছে সেটি তারই দোকান। অমর সিংয়ের নাকি প্রেম ছিল মৃতের স্ত্রীর সঙ্গে। অমরের থেকে দূরে রাখতেই সপরিবারে পঙ্কজ চল যান ওয়ার্ধায়। তারপর ২৮ ডিসেম্বর অভিযুক্তের দোকানে এসে সম্পর্কে ইতি টানার কথা বলেন। শুরু বচসা এবং হাতাহাতি। শেষে দোকানে রাখা হাতুড়ি দিয়ে সজোরে অমর বাড়ি মারে পঙ্কজের মাথায়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হলে দুই কর্মচারির সাহায্যে দেহ ধাবার নীচে পুঁতে দেয় সে। তার আগে গভীর গর্তের মধ্যে ৫০ কেজি নুন ছড়িয়ে দিয়েছিল। তারপর মাটি চাপা দিয়ে ভরাট করে গর্ত। নিহতের মোবাইল ফেলে দেয় একটি ট্রাকের মধ্যে। সেই ট্রাক সেই রাতেই রওনা দেয় রাজস্থানে।

এদিকে পঙ্কজ বাড়ি না ফেরায় ওয়ার্ধা থানায় নিখোঁজ ডায়েরি করেন তাঁর পরিবার। ওয়ার্ধা প্রশাসন নাগপুর প্রশাসনের সঙ্গে যোগাযোগ করলে প্রকাশ্যে আসে ঘটনা। ভার্নে জানিয়েছেন, ইতিমধঅযেই খুনের সঙ্গে জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়েছে তিনজনকে। খোঁজ চলছে আরও একজনের। শুরু হয়েছে তদন্ত।

Advertisement
Advertisement