தமிழில் படிக்க Read in English
This Article is From Dec 12, 2019

স্টিলের হাঁড়িতে মাথা আটকাল ৩ বছরের শিশুর! পরিণতি......

“আমাদের পক্ষে ওই বাসন কেটে বাচ্চাকে সুস্থভাবে বের করা খুবই কঠিন কাজ ছিল। বাচ্চার শ্বাসপ্রশ্বাস বন্ধ হয়ে যাওয়ার সমূহ সম্ভাবনা ছিল,” বলেন স্থানীয় বাসিন্দা।

Advertisement
অফবিট Edited by

হাঁড়ির মতো ওই পাত্রে মাথা আটকে যাওয়ায় চিৎকার করে কাঁদতে থাকে শিশুটি

জালোর :

স্টিলের হাঁড়ির মতো পাত্রে মাথা ঢুকিয়ে ফেলে আর বেরোতে না পেরে দুর্বিপাকে একরত্তি! সূত্রের খবর, খেলার ছলেই রাজস্থানের একটি গ্রামে তিন বছর বয়সী ওই শিশুর মাথাটি আটকে যায় স্টিলের পাত্রে। মাথা বের করতে না পেরে চিৎকার করে কেঁদে পাড়া মাথায় কাণ্ড! অবশেষে গ্রামবাসীদের সাহায্যে বাসন কেটে উদ্ধার করা হয় ওই শিশুকে।

এবার মিলবে নাগরিকত্ব! আনন্দে শিশুর নাম 'নাগরিকতা' রাখল হিন্দু শরণার্থী পরিবার

এই ঘটনার একটি ভিডিওতে দেখা গিয়েছে হাঁড়ির মতো ওই পাত্রে মাথা আটকে যাওয়ায় চিৎকার করে কাঁদছে শিশুটি। সূত্রের খবর জালোর গ্রামের বাসিন্দা ওই শিশু। একরত্তিকে এমন বেগতিকে পড়তে দেখে তড়িঘড়ি উদ্ধারে এগিয়ে আসেন গ্রামবাসীরা। তারাই ধারালো সরঞ্জাম দিয়ে আস্তে আস্তে বাসনটি কাটার চেষ্টা করেন।

Advertisement

কুসংস্কার! দু'মুখো সাপকে উদ্ধার করতে বন বিভাগকে বাধা গ্রামবাসীদের!

“শিশুটিকে উদ্ধার করতে প্রায় আধ ঘন্টা সময় লেগেছিল,” জানান সাহায্যরত এক গ্রামবাসী। “আমাদের পক্ষে ওই বাসন কেটে বাচ্চাকে সুস্থভাবে বের করা খুবই কঠিন কাজ ছিল। বাচ্চার শ্বাসপ্রশ্বাস বন্ধ হয়ে যাওয়ার সমূহ সম্ভাবনা ছিল,” বলেন আরেক স্থানীয় বাসিন্দা। তবে এখন শিশুটি নিরাপদেই রয়েছে বলেই জানিয়েছেন উদ্ধারকারী এক গ্রামবাসী।

Advertisement
Advertisement