This Article is From Feb 21, 2019

দিল্লিতে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল বাবা- মা এবং ঠাকুমার, বেঁচে গেল তিন বছরের শিশু!

শিশুটির বয়স তিন বছর। এরই মধ্যে বুধবার এক ভয়াবহ ঘটনার সাক্ষী  হয়ে রইল এই দুধের শিশু।  ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ গেল তার বাবা-মা সহ বাড়ির তিন সদস্যের। তবে প্রাণ  বেঁচে যায় শিশুটি।

Advertisement
অল ইন্ডিয়া

পুলিশ জানতে পেরেছে ডাম্পার চালাচ্ছিল  হারপাল নামে এক ব্যক্তি।

Highlights

  • পথ দুর্ঘটনায় মৃত্যু হল বাবা- মা এবং ঠাকুমার, বেঁচে গেল তিন বছরের শিশু
  • বুধবার এক ভয়াবহ ঘটনার সাক্ষী হয়ে রইল এই দুধের শিশু
  • দিল্লির কে এন কার্টজু মার্গের কাছে এই পথ দুর্ঘটনাটি ঘটেছে
নিউ দিল্লি :

শিশুটির বয়স তিন বছর। এরই মধ্যে বুধবার এক ভয়াবহ ঘটনার সাক্ষী  হয়ে রইল এই দুধের শিশু।  ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ গেল তার বাবা-মা সহ বাড়ির তিন সদস্যের। তবে প্রাণ  বেঁচে যায় শিশুটি। তাকে  উদ্ধার করা গিয়েছে। সূত্রের খবর, বুধবার রাতে দিল্লির কে এন কার্টজু মার্গের কাছে এই  পথ দুর্ঘটনাটি ঘটেছে। একটি অডি চড়ে  বাবা সুমিত সিঙ্ঘল, মা  রুচি  সিঙ্ঘল এবং ঠাকুমা রীতা সিঙ্ঘলের সঙ্গে যাচ্ছিল শিশুটি। সে  সময় দ্রুত গতিতে যাওয়া একটি ডাম্পার রাস্তার মোড় ঘুরতে গিয়ে  উল্টে যায়। তখনই সেটি অডিকে  ধাক্কা মারে। ডাম্পারের সামনের অংশ এসে পড়ে  সিঙ্ঘলদের গাড়ির উপর। তাতেই মৃত্যু  হয়  তিন জনের। শিশু প্রাণে  বেঁচে গেলেও সে গাড়ি  থেকে  বেরতে পারছিল না। পথ চলতি মানুষ এবং  পুলিশ শিশুর কান্না  শুনতে  পায়। ঘটনার অভিঘাতে সে সংজ্ঞাও হারিয়ে ফেলে। পরে দমকল এবং বিপর্যয় মোকাবিলা দল  উদ্ধার  করে এই একরত্তি শিশুকে। পুলিশ জানিয়ে গুরগাঁও-র একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে সেখান থেকে  ফিরছিল সিঙ্ঘল পরিবার।

রাত একটার কিছু পড়ে বিপর্যয় মোকাবিলা দপ্তরকে উদ্ধারের কাজে ডেকে  পাঠান হয়।  দুর্ঘটনার ধরন দেখে মনে  হচ্ছে গাড়ি চালাচ্ছিলেন  সুমিত। স্ত্রী বসে  ছিলেন পাশে। বাকিরা পেছনে। দুর্ঘটনার জেরে গাড়ির দরজার অনেকটা অংশ রুচির শরীরে ঢুকে যায়। সেটিকে বের করতে  বেগ পেতে  হয়  উদ্ধারকারীদের। ওই এলাকার বিভাগীয়  ডিসি  এস ডি মিশ্র  জানান হাসপাতালে নিয়ে  যাওয়া  হলে  তিন জনকেই মৃত বলে  ঘোষণা করা হয়। পুলিশ জানতে পেরেছে ডাম্পার চালাচ্ছিল  হারপাল নামে এক ব্যক্তি। ঘটনার পর সে পালিয়ে  যায়। তাঁর  খোঁজে তল্লাশি  শুরু হয়েছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement