This Article is From Jan 18, 2019

পুলিশের সঙ্গেই উনিশের ভিড় সামলাবেন তিন হাজার তৃণমূল কর্মী

 তৃণমূলের সমাবেশের আগে সেজে উঠছে ব্রিগেড প্যারেড গ্রাউন্ড। ব্রিগেড চত্বর জুড়ে চোখে পড়ছে তুমুল ব্যস্ততা।

Advertisement
Kolkata

মঞ্চ তৈরি থেকে শুরু  করে এলইডি স্ক্রিন বসানোর কাজ প্রায় শেষ পর্যায়ে।

Highlights

  • মোট হাজারটি মাইক এবং ২০টি এলইডি স্ক্রিনের ব্যবস্থা করা হচ্ছে
  • মূল মঞ্চে মমতা এবং অভিষেকের পাশাপাশি থাকবেন বিরোধী দলের নেতা-নেত্রীরা
  • গোটা ব্রিগেড চত্বরটিকে মোট ২২ টি ভাগে ভাগ করা হয়েছে
কলকাতা:

তৃণমূলের সমাবেশের আগে সেজে উঠছে ব্রিগেড প্যারেড গ্রাউন্ড। ব্রিগেড চত্বর জুড়ে চোখে পড়ছে তুমুল ব্যস্ততা। মঞ্চ তৈরি থেকে শুরু করে এলইডি স্ক্রিন বসানোর কাজ প্রায় শেষ পর্যায়ে। গোটা চত্বর সেজে উঠেছে তৃণমূলের পতাকায়। জানা গিয়েছে ব্রিগেড এবং তার আশপাশের এলাকায় মোট হাজারটি মাইক এবং ২০টি এলইডি স্ক্রিনের ব্যবস্থা করা হচ্ছে।

মঞ্চ প্রস্তুত, ১৯ জানুয়ারির জন্য প্রহর গুনছে দেশের রাজনৈতিকমহল

দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে বৃহস্পতিবার সন্ধ্যায় সভাস্থল ঘুরে দেখেছেন। কোথায় কতটা কাজ হয়েছে এবং কতটা বাকি আছে তা খতিয়ে দেখেছেন তিনি। নেতা-কর্মীদের কিছু পরামর্শও দিয়েছেন।

Advertisement

ব্রিগেডের সমাবেশে বাজবে বিজেপির মৃত্যুঘন্টা, বললেন মমতা

দেশের নানা প্রান্ত থেকে আসা নেতাদের জন্য পাঁচটি মঞ্চের ব্যবস্থা করা হয়েছে। মাঝখানে থাকবে মূল মঞ্চ। তৃণমূল সূত্রে খবর, সেখানে মমতার পাশাপাশি তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ও উপস্থিত থাকবেন। তাছাড়া বিভিন্ন বিজেপি বিরোধী দলের নেতারাও উপস্থিত থাকবেন মূল মঞ্চে। বাকি মঞ্চগুলিতে থাকবেন তৃণমূলের অন্য নেতা থেকে শুরু করে সাংসদ এবং বিধায়করা।

Advertisement

দলের এক নেতা জানিয়েছেন, ‘ গোটা ব্রিগেড চত্বরটিকে মোট ২২ টি ভাগে ভাগ করা হয়েছে। প্রতিটি জোনের দায়িত্বে থাকবেন একজন করে ডেপুটি কমিশনার পদমর্যাদার অফিসার। তাছাড়া স্বেচ্ছাসেবকের ভূমিকায় থাকবেন তৃণমূলের হাজার তিনেক কর্মী। যে কোনও সমস্যায় তাঁদের সঙ্গে যোগাযোগ করা যাবে। ওই নেতা আরও বলেন আমরা আশা করছি শনিবারের কলকাতা এক ঐতিহাসিক সমাবেশ দেখতে চলেছে। নিরাপত্তার ব্যবস্থাও সন্তোষজনক।

দেখুন ভিডিও:

  .  

Advertisement

 

Advertisement