This Article is From Nov 20, 2018

উপত্যকায় চার জঙ্গিকে খতম করল সেনা, প্রাণ হারালেন এক সেনা জওয়ানও

এলাকায় জঙ্গিদের উপস্থিতির কথা  জানতে পেরে  অভিযান চালায়  সেনা বাহিনী।  তাতেই প্রাণ  গিয়েছে  চার জঙ্গির।

উপত্যকায়  চার  জঙ্গিকে  খতম করল সেনা, প্রাণ হারালেন এক সেনা জওয়ানও

শ্রীনগর থেকে ঘটনাস্থলের দূরত্ব ৬০ কিলোমিটার।

হাইলাইটস

  • জম্মু - কাশ্মীরে চার জঙ্গিকে নিকেশ করল সেনা
  • সোপিয়ার নদিগামের গ্রামের এই ঘটনায় মৃত্যু হয়েছে এক সেনা জওয়ানেরও
  • জঙ্গিদের উপস্থিতির কথা জানতে পেরে অভিযান চালায় সেনা বাহিনী
শ্রীনগর:

জম্মু - কাশ্মীরে চার জঙ্গিকে নিকেশ করল সেনা। সোপিয়ার নদিগামের গ্রামের এই ঘটনায় মৃত্যু হয়েছে এক সেনা জওয়ানেরও। উপত্যকার রাজধানী শ্রীনগর থেকে  ঘটনাস্থলের দূরত্ব ৬০ কিলোমিটার। ওই এলাকায় জঙ্গিদের উপস্থিতির কথা  জানতে পেরে  অভিযান চালায়  সেনা বাহিনী। পাল্টা  গুলি চালাতে শুরুর করে জঙ্গিরা। এই গুলির লড়াইতে প্রাণ গিয়েছে  চার জঙ্গির। প্রাণ হারিয়েছেন  এক সেনা  জওয়ানও। মাত্র  দুদিন  আগে একটি জঙ্গি সংগঠনের দুই  সদস্যকে  রেব্বান নামে একটি জায়গায় খতম  করে সেনা । ওই একই দিনে পুলওয়ামাতেও এক জঙ্গিকে  নিকেশ করে বাহিনী। সূত্রের খবর, সিআরপিএফ ক্যাম্পে গুলি  বর্ষণ করে  জঙ্গিরা। জবাব দেয়  আধা সেনা। তাতেই মৃত্যু হয় ওই জঙ্গির।

রাষ্ট্রসঙ্ঘের সাধারণ সভায় পাকিস্তানকে তীব্র আক্রমণ সুষমার
 

কয়েক দিন আগে তিন জঙ্গীকে নিকেশ করল সেনা। কুলগামে  সেনা-জঙ্গী সংঘর্ষে খতম তিন জঙ্গি। গুলির লড়াইয়ে আহত হলেন দুই সেনা কর্মীও।

 

তিন জঙ্গীকে নিকেশ করল সেনা, উপত্যকায় বন্ধ ইন্টারনেট পরিষেবা

সেনা বাহিনীর কাছে খবর ছিল কুলগামের একটি বাড়িতে কয়েকজন  জঙ্গি লুকিয়ে আছে। সেই মতো অতর্কিতে হানা দিয়ে বাড়িটি বাইরে থেকে ঘিরে ফেলে  নিরাপত্তা বাহিনীর জওয়ানরা। বাহিনীর উপস্থিতি বুঝতে পেরে গুলি চালাতে শুরু করে  সেনা  বাহিনী। পাল্টা জবাব দেয় সেনা। আর তাতেই খতম  তিন হয়  জঙ্গি। উত্তর কাশ্মীরের বারামুলার ওই ঘটনায় দুটি একে 47 রাইফেল উদ্ধার হয়েছে।   

.