This Article is From May 26, 2018

2019 -এর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নতুন স্লোগান

চার বছর সম্পূর্ণ হতে না হতে বিজেপি সরকার 2019 -এর লোকসভা নির্বাচনের জন্য প্রস্তুতি শুরু করেছে

2019 -এর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নতুন স্লোগান

প্রধানমন্ত্রী মোদী (ফাইল ছবি)

নিউ দিল্লী: মোদী সরকার চার বছর পূর্ণ করল, 2019 সালের লোকসভা নির্বাচনের জন্য বিজেপি আবারও নির্বাচনী মোডে ফিরে এসেছে।আগামী বছরে লোকসভা নির্বাচনের জন্য, দল প্রস্তুতি শুরু করেছে এবং জনগণের মধ্যে প্রচারের কাজ শুরু করা হয়েছে। আজ 26 শে মে, মোদী সরকার চার বছর পূর্ণ করল। 2019 সালের লোকসভা নির্বাচনের জন্য বিজেপি কৃতিত্বের একটি তালিকা সহ একটি নতুন স্লোগানের সাথে ক্ষেত্র প্রস্তুত করার প্রস্তুতি নিচ্ছে। বিজেপি 2019 সালের জন্য তাদের নির্বাচনী প্রচার শুরু করেছে, বিজেপি চার বছর সরকারের কৃতিত্বের নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে, যার মধ্যে বিভিন্ন প্রকল্প এবং তাদের কাছ থেকে মানুষ কতটা লাভবান সেই সম্পর্কে দেখানো হয়েছে।

লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে, বিজেপি একটি নতুন স্লোগান উদ্ভাবন করেছে।পুনরায় জনগণের মধ্যে দৃঢ়তা বজায় রাখতে, বিজেপি একটি নতুন স্লোগান দিয়েছে, 'শুদ্ধ মানসিকতা,সঠিক উন্নতি'। ভিডিওটির শেষের দিকে বলা হয় যে আবারও 2019 সালে মোদীর সরকারকেই দেখা যাবে, শোনা যাচ্ছে দলটি সারা দেশের সম্পাদক এবং রেডিও জকিদের সাথে যোগাযোগ করছে।

তিন মিনিটের ভিডিওতে এটাই দেখানো হয়েছে, বিভিন্ন সরকারি পরিকল্পনা ও সিদ্ধান্তগুলি জনগণের জীবনধারার উন্নতি করেছে এবং সরকারি স্কিমগুলি থেকে মানুষ কিভাবে উপকৃত হচ্ছে। 2014 সালে, বিজেপি'র স্লোগান ছিল, ''আবকে বার মোদী সরকার।'' একই ভাবে 2019 সালের লোকসভা নির্বাচনের জন্য একটি নতুন স্লোগান দেওয়া হচ্ছে- '2019 -এ আবার মোদী সরকার'।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শনিবার উড়িষ্যার কটকে যাবেন, যেখানে তিনি একটি জনসভায় ভাষণ দেবেন এবং তাঁর সরকারের কৃতিত্ব সম্পর্কে জানাবেন।2019 -এর নির্বাচনের জন্য উড়িষ্যা কতটা গুরুত্বপূর্ণ সেটা বোঝাটা খুবই জরুরি, উড়িষ্যাতে 21 জন সংসদ আছে, তারমধ্যে বিজেপির মাত্র একটি। বিজেপি বিশ্বাস করে যে 2019 সালের লোকসভা নির্বাচনের আগে তার কর্মসূচিতে উন্নতি ঘটবে। একই সময়ে, দিল্লীতে বিজেপি'র আমিত শাহের উপর সরকারের চার বছরের উপলদ্ধি সম্পর্কে প্রচার করার দায়িত্ব দেওয়া হয়েছে।

ভিডিও: 2019 সালের লোকসভা নির্বাচনে বিজেপি ভেঁপু 
.