This Article is From Feb 18, 2020

"৬ + ২৩ বছর": নিজের বিবাহ বার্ষিকীতে আবেগময় পোস্ট করলেন প্রিয়াঙ্কা গান্ধি

Priyanka Gandhi Vadra's Wedding Anniversary: রবার্ট ভদরার সঙ্গে নিজের বিয়ের ছবি সহ অন্যান্য ছবির কোলাজ করে টুইট করেন রাজীব-সনিয়া তনয়া

Wedding Anniversary: রবার্ট ভদরার সঙ্গে বিয়ের সময় প্রিয়াঙ্কা গান্ধি ভদরা, ছবিতে দেখা যাচ্ছে রাহুল গান্ধিকেও

হাইলাইটস

  • ১৮ ফেব্রুয়ারি বিবাহবার্ষিকী উদযাপন করছেন প্রিয়াঙ্কা গান্ধি
  • দাম্পত্যের ২৯ বছর পার করে ফেললেন সনিয়া কন্যা
  • প্রিয়াঙ্কা গান্ধি ভদরা একটি ছবির কোলাজ টুইট করলেন বিবাহ বার্ষিকীতে
নয়া দিল্লি:

বেশ কিছু বছর আগে এই ১৮ ফেব্রুয়ারিতেই রবার্ট ভদরার (Robert Vadra) সঙ্গে ঘর বেঁধেছিলেন প্রিয়াঙ্কা গান্ধি ভদরা। আজকের দিনটিতে (১৮ ফেব্রুয়ারি, ২০২০) তাই পুরনো অনেক স্মৃতিই ঘিরে ধরছে বর্তমানের কংগ্রেস নেত্রীকে (Priyanka Gandhi Vadra)। নিজের বিবাহবার্ষিকীতে আবেগ ধরে রাখতে পারেননি তিনি, রবার্ট ভদরার সঙ্গে নিজের বিয়ের ছবি সহ অন্যান্য ছবির কোলাজ করে টুইট করেন রাজীব-সনিয়া তনয়া (Priyanka Gandhi)। ওই কোলাজে রবার্ট-প্রিয়াঙ্কার পাশাপাশি দেখা যাচ্ছে সনিয়া গান্ধি, রাহুল গান্ধিকেও। এমনকী কিছু ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা-রবার্টের ছেলে রেহান এবং মেয়ে মিরায়াকেও। কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি ভদরা তাঁর বিবাহবার্ষিকী উপলক্ষে ব্যবসায়ী রবার্ট ভদরাকে উদ্দেশ্য করে "প্রেম, অশ্রু, হাসি, ক্রোধ, বন্ধুত্ব, পরিবার" সব কিছু দিয়ে "অসংখ্য সুন্দর মুহুর্তের" একটি স্ন্যাপশট পোস্ট করেন।

"বেগানি শাদি মে আবদুল্লা দিওয়ানে": রাহুল গান্ধিকে বিঁধলেন স্মৃতি ইরানি

দেখতে দেখতে ৬+২৩ মোট ২৯ বছরের দাম্পত্য জীবন কাটিয়ে ফেললেন প্রিয়াঙ্কা। স্বাভাবিকভাবেই অগুণতি স্মৃতি ভিড় করে আসছে তাঁরে মনে। মঙ্গলবার তিনি যে টুইটটি করেছেন আপনিও দেখে নিন সেটি।

গত বছরের লোকসভা নির্বাচনের আগে আনুষ্ঠানিকভাবে রাজনীতির মূল ধারায় আসেন প্রিয়াঙ্কা গান্ধি। উত্তরপ্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব নেন তিনি। তবে এই সময় হরিয়ানা ও রাজস্থানের জমির চুক্তি নিয়ে বিতর্কে জেরে সমস্যায় পড়েন তাঁর স্বামী রবার্ট ভদরা। কিন্তু সবসময়েই রবার্টের পাশে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। 

“ভারতে হিংসা, বদলার কোনও স্থান নেই”, উত্তরপ্রদেশ পুলিশকে বললেন প্রিয়াঙ্কা গান্ধি

s2kbr6m

প্রিয়াঙ্কা গান্ধি ভদরা হরিয়ানা ও রাজস্থানের জমির চুক্তি নিয়ে বিতর্কে চলাকালীনও স্বামীর পাশে দাঁড়িয়েছেন 

বর্তমানে কংগ্রেসের হয়ে রাজনীতির ময়দানে দাপিয়ে বেড়াতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা গান্ধি ভদরাকে। অনেকেই তাঁর সঙ্গে তাঁর ঠাকুমা ইন্দিরা গান্ধির সাদৃশ্য খুঁজে পান। রাজনীতির আঙিনা এবং সংসারের চাবি, দুটোই একসঙ্গে সামলে চলছেন রাজীব-সনিয়া গান্ধির আদরের মেয়ে।

.