This Article is From Feb 20, 2019

কটকে ১৫ বছরের নাবালিকাকে তিন দিন ধরে ধর্ষণের অভিযোগ উঠল

শিশু কল্যাণ কমিটি-র সদস্য অমিয়া বিসওয়াল জানিয়েছেন যে, উদ্ধার করা মেয়েটি আংগুল জেলার। তার পরিচিত তিন জনের সাথে সভায় অংশ গ্রহণ করার জন্য সে ওখানে এসেছিল শনিবার

কটকে ১৫ বছরের নাবালিকাকে তিন দিন ধরে ধর্ষণের অভিযোগ উঠল

নাবালিকাকে উদ্ধারের পর, তার চিকিৎসার ব্যবস্থা করা হয় (প্রতীকী)

কটক:

১৫ বছরের একটি মেয়েকে চারজন মিলে তিনদিন ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার পুলিশ সূত্রে জানানো হয়েছে যে, শিশু কল্যাণ কমিটি-র সদস্য কটকের এক স্টেশান থেকে মেয়েটিকে উদ্ধার করেছে।

শিশু কল্যাণ কমিটি-র সদস্য অমিয়া বিসওয়াল জানিয়েছেন যে, উদ্ধার করা মেয়েটি আংগুল জেলার। তার পরিচিত তিন জনের সাথে সভায় অংশ গ্রহণ করার জন্য সে ওখানে এসেছিল শনিবার।

সভা শেষ হয়ে যাওয়ার পরে, এই নাবালিকাকে মঙ্গলবাগ স্কয়ারে ফেলে রেখে তারা চলে যায়, সেখান থেকেই অভিযোগকারীরা তাকে কাছের একটি বাড়িতে তুলে নিয়ে যায় এবং তাকে ধর্ষণ করে।

রেলওয়ে পুলিশের (GRP) কাছে মেয়েটি তার জবান বন্দিতে জানিয়েছে ''আজ সকালে আমি কোনো ক্রমে সেখান থেকে পালতে সক্ষম হই, আর একজন অটো ড্রাইভারকে আমাকে কটক স্টেশনে ছাড়ার জন্য অনুরোধ করি।'' তার পরেই মঙ্গলবার তাকে শিশু কল্যাণ বিভাগের হাতে তুলে দেওয়া হয়।

মেয়েটিক উদ্ধার করে, পুলিশি তার চিকিৎসার ব্যবস্থা করে।

রেলওয়ে ইন্সপেক্টর উমাকান্ত বিসওয়াল জানিয়েছেন যে, '' প্রাথমিক চিকিৎসা সম্পন্নের পরে, একটি এফআইআর- করা হয়েছে এবং তদন্ত চালানো হচ্ছে।'' তিনি আরও জানিয়েছেন যে, তাকে কিছু দিনের জন্য চিকিৎসাধীন রাখা হয়েছে।

.