Read in English
This Article is From Mar 15, 2019

চুরির অভিযোগে গণপিটুনি, মৃত্যু হল এক মহিলার

একটি প্রেশার কুকার প্রস্তুতকারক সংস্থায় চুরি করতে গিয়ে ধরা পড়ে যায় দুই মহিলা। ঘটনাটি ঘটে বুধবার। তাদের সঙ্গে আরও ৬-৭ জন মহিলা ছিল। তারা ওই প্রেশার কুকার প্রস্তুতকারক সংস্থার গুদামের দেওয়াল ভেঙে ভিতরে ঢুকে পড়ে।

Advertisement
অল ইন্ডিয়া

কেন ওই মহিলার মৃত্যু হল, তা নিয়ে তদন্তে নির্দেশ দিয়েছে আদালত। (ছবি প্রতীকী)

নিউ দিল্লি:

চুরির দায়ে অভিযুক্তকে পিটিয়ে হত্যা করল উন্মত্ত জনতা। বৃহস্পতিবার পুলিশ জানায়, উত্তর দিল্লির সামাইপুর বড়লি এলাকার একটি প্রেশার কুকার প্রস্তুতকারক সংস্থায় চুরি করতে গিয়ে ধরা পড়ে যায় দুই মহিলা। ঘটনাটি ঘটে বুধবার। তাদের সঙ্গে আরও ৬-৭ জন মহিলা ছিল। তারা ওই প্রেশার কুকার প্রস্তুতকারক সংস্থার গুদামের দেওয়াল ভেঙে ভিতরে ঢুকে পড়ে। তারা গুদামে ঢুকে সমস্ত জিনিসপত্র চুরি করার সময় ওই মহিলাদের ধরে ফেলেন কর্মচারী ও নিরাপত্তারক্ষীরা। বাকিরা তাঁদের হাত থেকে শেষমেশ পালিয়ে গেলেও ধরা পড়ে যান ওই দুই মহিলা। 

পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছয়, ততক্ষণে মার খেয়ে ওই দুজনের মধ্যে একজন প্রায় অচৈতন্য হয়ে পড়েছে। তারপর তাদের দুজনকেই বাবাসাহেব আম্বেদকর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় দুজনকেই।

রাজ্যে আসছে নির্বাচন কমিশনের উচ্চপর্যায়ের টিম যাবে অসম-ত্রিপুরা-মণিপুরেও

Advertisement

সরকারিভাবে ওই দুই মহিলাকে হাসপাতালেই গ্রেফতার করা হয়। তারপর তাদের পেশ করা হয় আদালতের সামনে। জানান দিল্লির উত্তরের ডেপুটি কমিশনার অব পুলিশ গৌরব শর্মা। 

আদালতে বিচারপতি তাঁর নির্দেশ দেওয়ার পর ওই দুজনের মধ্যে একজন, যার বয়স ৩৭ বছর, সে ফের অচৈতন্যবোধ করতে আরম্ভ করে। ফের তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় তার। জানিয়েছে পুলিশ।

Advertisement

কেন ওই মহিলার মৃত্যু হল, তা নিয়ে তদন্তে নির্দেশ দিয়েছে আদালত।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement