This Article is From Jan 06, 2019

নীতীন গড়করিকে উপ প্রধানমন্ত্রী, শিবরাজ সিং চৌহানকে বিজেপি সভাপতি করার দাবি দলের প্রবীণ নেতার

দল এবং কেন্দ্রীয়  সরকারে  রদবদলের দাবি জানালেন বিজেপির প্রবীণ নেতা সঙ্ঘপ্রিয় গৌতম।

নীতীন গড়করিকে উপ প্রধানমন্ত্রী, শিবরাজ সিং চৌহানকে বিজেপি সভাপতি করার দাবি  দলের প্রবীণ নেতার

প্রবীণ নেতা মনে  করেন কেন্দ্রীয় সরকারের কয়েকটি কাজে জনমানসে বিরূপ প্রতিক্রিয়া দেখা  দিয়েছে।

হাইলাইটস

  • দল এবং কেন্দ্রীয় সরকারে রদবদলের দাবি জানালেন বিজেপির প্রবীণ নেতা
  • নীতীন গড়করিকে উপ-প্রধানমন্ত্রী করার দাবি জানালেন তিনি
  • অমির শাহর বদলে শিবরাজ সিংহকে বিজেপি সভাপতি পদে দেখতে চান তিনি
লখনউ:

দল এবং কেন্দ্রীয়  সরকারে  রদবদলের দাবি জানালেন বিজেপির প্রবীণ নেতা সঙ্ঘপ্রিয় গৌতম। তাঁর দাবি কেন্দ্রীয় সড়ক্ পরিবহণ মন্ত্রী নীতীন গড়করিকে উপ-প্রধানমন্ত্রীর দায়িত্ব দেওয়া হোক। এর পাশাপাশি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী পদে আসুন কেন্দ্রীয়  স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। শুধু তাই নয় বিজেপি সভাপতি পদেও বদলের দাবি জানিয়েছেন গৌতম। তাঁর মনে হয় অমিত শাহর উচিত রাজ্যসভায় পরিশ্রম করা আর তাঁর জায়গায় সভাপতি হিসেবে দায়িত্ব নিন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। সংবাদ মাধ্যমে প্রকাশিত হওয়া চিঠিতে দেখা  যাচ্ছে  এই প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী চান উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে ধর্মীয় কাছে  পাঠিয়ে  দেওয়া হোক।                                                           

বীরভুম সফরে গিয়ে ব্যাডমিন্টন খেলায় মাতলেন মমতা, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভিডিও

তিনি বলেন, নরেন্দ্র মোদীর মতো আর কোনও নেতা  দেশে তৈরি হয়নি। কিন্তু তিনি যে আবার প্রধানমন্ত্রী হতে পারবেন তা  নিয়ে সংশয় আছে। দলের কর্মীরাও একান্তে এই বিষয়টি মেনে নিচ্ছেন।

এই প্রবীণ নেতা মনে  করেন কেন্দ্রীয় সরকারের কয়েকটি কাজে জনমানসে বিরূপ প্রতিক্রিয়া দেখা  দিয়েছে। আর তাই এখনই নির্বাচন হলে কয়েকটি ছাড়া অন্য সমস্ত রাজ্যেই পরাজিত হবে বিজেপি। প্ল্যানিং কমিশনের নাম পরিবর্তন, সিবিআইয়ের কর্ম পদ্ধতিতে বদল, রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার মধ্যে কলহ, উত্তরাখণ্ডে  নির্বাচিত সরকার ফেলে দেওয়ার মতো ঘটনাকে মানুষ ভাল ভাবে নিতে পারেনি বলে মনে করেন গৌতম। একই সঙ্গে সংখ্যা না থাকা সত্ত্বেও গোয়া এবং মণিপুরে সরকার গড়া ঠিক হয়নি বলে মনে করেন  জীবনের ৮৮টি বসন্ত পের করা অটল বিহারী বাজপেয়ীর আমলের এই রাষ্ট্রমন্ত্রী।     

 

.