This Article is From Oct 25, 2019

গাড়িতে গাড়িতে ধাক্কায় প্রাণ বাঁচল সপরিবার পদাতিক দম্পতির, দেখুন ভিডিও

Viral: ওই গাড়ির সঙ্গে ধাক্কা লেগে জিপটি ঘুরপাক খেয়ে যায়। বিপদগ্রস্ত দম্পতি সেই সময় কোনও মতে রাস্তা পার হয়ে প্রাণে বাঁচেন।

গাড়িতে গাড়িতে ধাক্কায় প্রাণ বাঁচল সপরিবার পদাতিক দম্পতির, দেখুন ভিডিও

জিপের চালককে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

একেই বলে ‘রাখে হরি মারে কে'। এক দম্পতি তাঁদের শিশুকে স্ট্রলারে বসিয়ে রাস্তা পার হচ্ছিলেন। হঠাৎই একটি জিপ তাঁদের দিকে ধেয়ে আসতে থাকে। অথচ সিগন্যাল তখনও লাল হয়ে রয়েছে। এবং সেই সময়ই আর একটি গাড়িও এসে পড়ে তাঁদের সামনে। ওই গাড়ির সঙ্গে ধাক্কা লেগে জিপটি ঘুরপাক খেয়ে যায়। বিপদগ্রস্ত দম্পতি সেই সময় কোনও মতে রাস্তা পার হয়ে প্রাণে বাঁচেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার অ্যারিজোনার ফোনিক্সে (Phoenix)। ফোনিক্স পুলিশ দফতর এই রোমহর্ষক ভিডিও (Video)ফেসবুকে শেয়ার করে বুধবার। জিপকে ধাক্কা মারা ওই শেভ্র‌লে ক্রুজকে তারা ‘দেবদূত' বলে অভিহিত করে।

১০০ তলার উপরে কাঁচের ছাদ থেকে নিউ ইয়র্ক! ‘আকাশে ভাসার' সুযোগ পর্যটকদের

১৩ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায় জিপটি তীব্রবেগে ধেয়ে আসছে মৃত্যুদূতের মতো। জিপের চালকের নাম আর্নেস্টো ওটানেজ ওভেসো। ট্র্যাফিকের সিগন্যাল লাল থাকা সত্ত্বেও তিনি সোজা এগিয়ে যাচ্ছিলেন না থেমে। উল্টো দিক থেকে আসা শেভ্রল‌ে ক্রুজটি এসে জিপের কোনায় ধাক্কা মারে।

দেখুন ভিডিও: 

:

টুইটার ও ফেসবুকে ভিডিওটি শেয়ার করার সময় ফোনিক্স পুলিশ দফতরের তরফে লেখা হয়, ‘‘এক দেবদূত শেভ্রলে ক্রুজের রূপ ধরে এসে ওই দম্পতি যাঁরা শিশুকে রাস্তা পেরোচ্ছি ফোনিক্সের, তাঁদের বাঁচায়।''

ওই জিপে চালকের সঙ্গে এক মহিলাও ছিলেন। দুর্ঘটনার পরেই তাঁরা পালিয়ে যান।

তবে শেষ পর্যন্ত জিপের চালককে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। চালকের সঙ্গে থাকা পলাতক মহিলার এখনও পর্যন্ত খোঁজ পায়নি পুলিশ।

পরে আরও একটি পোস্টে ফোনিক্স পুলিশ দফতর ধন্যবাদ জানায়, শেভ্রলের ২৭ বছরের চালককে। তাঁর নাম শ্যানন ভিভার।

Click for more trending news


.