This Article is From Apr 17, 2019

দলের কাজে 'হতাশ', শিবসেনার হয়ে প্রচারে কংগ্রেস নেতা

তিনি দুঃখ করেন যে, তাঁর দলের নেতারাও তাঁকে লোকসভা নির্বাচনে দলের প্রচার এবং পরিকল্পনা নিয়েও কিছু জানানোর প্রয়োজন মনে করেননি।

দলের কাজে 'হতাশ', শিবসেনার হয়ে প্রচারে কংগ্রেস নেতা

দলের কাজে 'হতাশ' কালিদাস কোলাম্বকর

মুম্বাই:

বুধবার মহারাষ্ট্রের কংগ্রেস বিধায়ক কালিদাস কোলাম্বরকর দলের নেতৃত্বের প্রতি নিজের গভীর হতাশা ব্যক্ত করলেন। তারপর তিনি জানালেন, শিবসেনা প্রার্থী রাহুল শেওয়ালের হয়ে প্রচার করবেন তিনি। যিনি মুম্বাই দক্ষিণ কেন্দ্র থেকে লড়ছেন। এর আগেই বেশ কয়েকদিন ধরেই জল্পনা চলছিল যে, ওয়াডালা বিধানসভা কেন্দ্রের ছ'বারের বিধায়ক কালিদাস কোলাম্বকর, যিনি প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রানের 'ডানহাত', বিজেপিতে যোগ দিতে পারেন। এমনকি কংগ্রেসে থাকাকালীনই তিনি নিজের কার্যালয়ে বিজেপি নেতা তথা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবিশের বড় ছবি লাগিয়েও বিতর্কে জড়িয়ে পড়েছিলেন। তাঁর কথায়, "আমি কংগ্রেসের কার্যকলাপ নিয়ে অত্যন্ত হতাশ হয়ে পড়েছি"।

"কংগ্রেসকে ভোট না দিলে কারেন্ট শক..." মন্তব্য করে বিপাকে দলের নেতা

তিনি দুঃখ করেন যে, তাঁর দলের নেতারাও তাঁকে লোকসভা নির্বাচনে দলের প্রচার এবং পরিকল্পনা নিয়েও কিছু জানানোর প্রয়োজন মনে করেননি। "জানেন, এই লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী একনাথ গায়কোয়াড়ও আমাকে একটা ফোন বা মেসেজ পাঠানোরও প্রয়োজনবোধ করেননি। এতদিন ধরে রাজনীতি করছি। এই দলটাই তো করতাম। এতবার জিতে এসেছি, মানুষের ভালোবাসা পেয়ে। তবু, আমাকে এভাবে একঘরে করে দিল ওরা! আমি তাই ঠিক করেছি, শিবসেনা প্রার্থী রাহুল শেওয়ালের হয়েই প্রচার করব। তাতে কে কী ভাবল, আমার তা নিয়ে কিস্যু যায় আসে না"!

প্রসঙ্গত, মহারাষ্ট্রের সংশ্লিষ্ট লোকসভা কেন্দ্রটিতে ভোট হবে ২৯ এপ্রিল।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.