Read in English
This Article is From Sep 25, 2018

পথ চিনিয়ে সাহায্য করতে গিয়ে সর্বস্ব লুঠ হয়ে গেল দিল্লির এক দম্পতির

দু'জন অজ্ঞাতপরিচয় ব্যক্তি গাড়ির কাচে ধাক্কা দিয়ে পথনির্দেশ জানতে চেয়েছিল। স্বাভাবিকভাবেই গাড়ির কাচ নামিয়ে রাস্তা বুঝিয়ে দিতে গিয়েছিল গাড়ির ভিতর বসে থাকা এক দম্পতি

Advertisement
অল ইন্ডিয়া Translated By

অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউ দিল্লি:

দু'জন অজ্ঞাতপরিচয় ব্যক্তি গাড়ির কাচে ধাক্কা দিয়ে পথনির্দেশ জানতে চেয়েছিল। স্বাভাবিকভাবেই গাড়ির কাচ নামিয়ে রাস্তা বুঝিয়ে দিতে গিয়েছিল গাড়ির ভিতর বসে থাকা এক দম্পতি। আর তখনই ওই ব্যক্তিরা বন্দুক তাগ করল তাদের দিকে। তারপর, যা ছিল সঙ্গে, লুঠ করে নিল সবটা। এই ঘটনাটি গত রবিবার ঘটেছে  দিল্লির আনন্দ বিহার এলাকায়। সোমবার পুলিশ সংবাদমাধ্যমকে এই কথা জানায়। ওই সময় ওই এলাকা দিয়ে পুলিশের ডেপুটি কমিশনার সদলবলে এলাকাটি পরিদর্শনে বেরিয়েছিলেন। একটি মামলা দায়ের করা হয়েছে এই বিষয়ে।অভিযোগকারী জানান, গাড়ি চালাতে শুরু করার সময়েই দুজন বাইকারোহী রিভার ক্রস মলের কাছে এসে দাঁড়ায়।

অভিযোগ, তাদের মধ্যে একজন জানলায় ধাক্কা দিলে ওই দম্পতি জানলা খুলে দেওয়ার পর অপরজন গাড়ির ভিতরে হাত ঢুকিয়ে গাড়ির চাবিটা হাতিয়ে নেয়। এর মধ্যে অকুস্থলে এসে উপস্থিত হয় আরও একজন। সে ওই অভিযোগকারীকে মারতে মারতে গাড়ির ভিতর থেকে টেনে বের করে এনে ওই দম্পতির দুজনের গলায় পরা সোনার চেনটি কেড়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে মেরে ফেলা হবে বলে শাসায়।

প্রাণের ভয়ে তাদের হাতে সোনার চেন তুলে দিতে বাধ্য হয় ওই দম্পতি। সোনার চেন নিয়েই ওই এলাকা থেকে সঙ্গে সঙ্গে চম্পট দেয় দুষ্কৃতিরা। ফেলে যায় গাড়ির চাবিটি।

Advertisement

ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Advertisement