This Article is From Feb 23, 2019

ভয়াবহ আগুন লেগে গেল ম্যাঙ্গালুরুর শপিং মলে

সকাল সাড়ে এগারোটা নাগাদ প্রত্যক্ষদর্শীরা দেখতে পান, মলের ওপরের তলা থেকে আগুনের মোটা ধোঁয়া বেরিয়ে আসছে। তড়িঘড়ি ঘটনাস্থলে চলে আসে দমকল।

ভয়াবহ আগুন লেগে গেল ম্যাঙ্গালুরুর শপিং মলে

সকাল সাড়ে এগারোটা নাগাদ মলের বাইরে মোটা কালো ধোঁয়া বেরিয়ে আসতে দেখে আতঙ্ক ছড়িয়ে পড়ে

ম্যাঙ্গালুরু:

ফের অগ্নিকাণ্ড! এবার ম্যাঙ্গালুরুতে। বৃহস্পতিবার সকালে ম্যাঙ্গালুরুর সিটি সেন্টার মলের একটি ফুড শপে আচমকা আগুন লেগে যায়।  সকাল সাড়ে এগারোটা নাগাদ প্রত্যক্ষদর্শীরা দেখতে পান, মলের ওপরের তলা থেকে আগুনের মোটা ধোঁয়া বেরিয়ে আসছে। তড়িঘড়ি ঘটনাস্থলে চলে আসে দমকল। শপিং মলে ওই সময় থাকা সমস্ত মানুষকে বের করে দেওয়া হয়। আপাতত আগুন নিয়ন্ত্রণে এসেছে এবং কারও কোনও ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গিয়েছে। শপিং মলে আগুন লাগার খবর ছড়িয়ে পড়ার পর গোটা শহরটাই যানজটে স্তব্ধ হয়ে যায়। শপিং মল সংলগ্ন এলাকাও সম্মুখীন হয় তীব্র যানজটের। দমকল এবং পুলিশের অনুমান, শর্ট সার্কিটের কারণেই এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

কী সমীকরণে উত্তরপ্রদেশে জোট, ঘোষণা করলেন মায়াবতী-অখিলেশ

গত কয়েকদিন ধরেই ভারতের বেশ কিছু গুরুত্বপূর্ণ শহর থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডের খবর আসছে। দিনকয়েক আগেই দিল্লির করোলবাগের একটি হোটেলে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রাণ হারায় ১৭ জন। এই ঘটনাটি নিয়েও সোশ্যাল মিডিয়ায় সরব হন নেটিজেনরা। এক নেটিজেন লেখেন, "কেউ কি আমাদের দেশের গুর্তপূর্ণ ভবনগুলিতে ইচ্ছাকৃতভাবে আগুন লাগিয়ে দিচ্ছে? আজও ম্যাঙ্গালুরুর এক শপিং মলে আগুন লাগার খবর উঠে এসেছে"।

বুধবারই কেরালার কোচিতে একটি জুতোর শো-রুমে ভয়াবহ আগুন লাগায় শো-রুমটি ভস্মীভূত হয়ে যায়। মঙ্গলবার দিল্লির নারেলা ইন্ডাস্ট্রিয়াল এরিয়ার একটি কারখানায় আগুন লাগায় মৃত্যু হয় ২৮ বছরের এক যুবকের।

ওই দিনই দক্ষিণ মুম্বাইয়ের দর্মভিলা নামের বহুতলেও আগুন লেগে যায়।

.