தமிழில் படிக்க Read in English
This Article is From May 11, 2020

পোড়াচ্ছে আগুন, তবু অক্ষত গাছ, ঘাস, পার্কের বেঞ্চ! দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওয় দেখা যাচ্ছে এক আগুনের স্রোত গড়িয়ে চলেছে এক পার্কের মধ্যে দিয়ে। কিন্তু তার গ্রাসে চলে যাচ্ছে না গাছ ও ঘাস!

Advertisement
অফবিট Written by , Edited by

এমন অদ্ভুত আগুনের দেখা পেয়ে অবাক নেটিজেনরা।

এক অভাবনীয় ভিডিও ভাইরাল (Viral Video) হল সোশ্যাল মিডিয়ায় (Social Media)। এরই মধ্যে সেই ভিডিও দেখে ফেলেছেন লক্ষ লক্ষ নেটিজেন। কিন্তু কেন? কী রয়েছে সেই ভিডিওয়? ভিডিওয় দেখা যাচ্ছে এক আগুনের (Fire) স্রোত গড়িয়ে চলেছে এক পার্কের মধ্যে দিয়ে। কিন্তু তার গ্রাসে চলে যাচ্ছে না গাছ ও ঘাস! কেবল মাঠের শরীরে দহন চিহ্ন রেখে বেমালুম এগিয়ে চলেছে সেই স্রোত। এমন বিচিত্র কাণ্ড দেখে হতভম্ব নেটিজেনরা। স্পেনে তোলা হয়েছে ভিডিওটি। ‘ক্লাব ডি মন্টানা কালাহোরা' নামের এক অলাভজনক সংস্থা ফেসবুকে ভিডিওটি প্রথমে শেয়ার করেছিল। ভিডিওর অবিশ্বাস্য ঘটনা দেখে সকলেই বিস্মিত। আগুন গাছ পোড়াচ্ছে না, ঘাস পোড়াচ্ছে না এমনকী পার্কের বেঞ্চকেও কোনও ক্ষতি করছে না সেটি। কী করে সম্ভব হচ্ছে এমনটা? এই নিয়েই কিংকর্তব্যবিমুঢ় অবস্থা নেটিজেনদের।

:

চার দিন আগে ফেসবুকে শেয়ার করার পর ভিডিওটি এখনও পর্যন্ত দেখা হয়েছে ৯২,০০০ বার। ফেসবুকের পাশাপাশি রেডিট ও টুইটারেও ভাইরাল হয়েছে ভিডিওটি। টুইটারে ৬৮ লক্ষেরও বেশি ‘ভিউ' ভিডিওটির! সেই সঙ্গে জমা পড়েছে হাজার হাজার মন্তব্য।

ক্যালিফোর্নিয়ার মেয়র এলিসা গারিডো জানাচ্ছেন, এই আগুন যথেষ্ট বিপজ্জনক। এবং তা দ্রুত ছড়ায়। ফলে নানা বিপদ-আপদ ঘটে যায় মুহূর্তে।

এক্ষেত্রে অবশ্য কোনও ক্ষয়ক্ষতির খবর নেই। কেউ চোটও পাননি। দমকলকর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

Advertisement

আপনার কী মনে হল ফুটেজটি দেখে? কমেন্টস সেকশনে জানান আমাদের।

Advertisement