हिंदी में पढ़ें Read in English
This Article is From Nov 29, 2018

আগুন লেগে গেল শাহরুখ খানের 'জিরো'র সেটে

শাহরুখ খানের বহু প্রতীক্ষিত বিগ বাজেট ছবি 'জিরো'র সেটে আগুন ধরে গেল আজ। সংবাদ সংস্থা পিটিআই এই কথা জানিয়েছে। দুর্ঘটনার সময় শাহরুখ খান স্বয়ং সেটে উপস্থিত ছিলেন বলে জানা গিয়েছে।

Advertisement
অল ইন্ডিয়া

ছবিটি মুক্তি পাবে ২১ ডিসেম্বর।

মুম্বাই:

শাহরুখ খানের বহু প্রতীক্ষিত বিগ বাজেট ছবি 'জিরো'র সেটে আগুন ধরে গেল আজ। সংবাদ সংস্থা পিটিআই এই কথা জানিয়েছে। দুর্ঘটনার সময় শাহরুখ খান স্বয়ং সেটে উপস্থিত ছিলেন বলে জানা গিয়েছে। আগুন নিয়ন্ত্রণ করতে পাঁচটি দমকল ইঞ্জিন ঘটনাস্থলে যায়। এখনও পর্যন্ত আগুন লাগার কারণ জানা যায়নি। বিদ্যুতের তার, দড়ি ইত্যাদি সহ শুটিং সেটে থাকা বিভিন্ন সামগ্রিতে আগুন ধরে যায়। আগামী ২১ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা। চলতি মাসের শুরুতেই শাহরুখ খানের জন্মদিনের দিন মুক্তি পায় 'জিরো'র ট্রেলার। মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই তা হিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 

"অতীতের ভুলের জন্য আমাদের সরকারকে দোষ দেবেন না", দাউদ নিয়ে বললেন ইমরান

এই ছবির গল্প এগিয়েছে বামন বাউয়া ( শাহরুখ খান),  সেলিব্রাল পালসিতে আক্রান্ত আফিয়া ইউসুফজাই ভিন্দে ( অনুষ্কা শর্মা) এবং সুপারস্টার ববিতা কুমারি (ক্যাটরিনা কাইফ)-কে কেন্দ্র করে। বাউয়ার প্রেম কাহিনী কোন পথে এগোয় তা জানার জন্য দর্শককে অপেক্ষা করতে হবে ২১ ডিসেম্বর পর্যন্ত। 

রাতে থানায় এসে হাজির তেলেঙ্গানার নিখোঁজ রূপান্তরকামী নির্বাচনী প্রার্থী এম চন্দ্রমুখী

এই ছবিতে অভিনয় করেছেন অভয় দেওল, তিগমাংশু ধুলিয়া, জাভেদ জাফরি, আর মাধবন প্রমুখ। অতিথি শিল্পী হিসেবে রয়েছেন সলমন খান, কাজল, দীপিকা পাড়ুকোনদের মতো তারকারাও।

আরও খবর পড়ুন এখানে

Advertisement