Read in English
This Article is From Apr 16, 2020

দেখ কেমন লাগে! পিৎজায় কামড় বসিয়ে কুকুরের উদ্দেশে কার এই টিপ্পনী, , দেখুন ভিডিও

সিএনএন-কে দেওয়া সাক্ষাৎকারে ওই তরুণী বলেছেন, "যথেষ্ট রসিয়ে-কষিয়ে সেই পিৎজা খেয়েছে গ্রাউন্ডহগ। অন্তত একঘণ্টা সময় নিয়েছে পুরো খাবার উদরস্থ করতে"

Advertisement
অল ইন্ডিয়া Posted by

ফেসবুকে পোস্ট করা সেই ভিডিও এখন ভাইরাল।

Highlights

  • কুকুরকে দেখিয়ে পিৎজায় কামড় এক গ্রাউন্ডহগের!
  • ফিলাডেলফিয়ার তরুণীর মজাদার ফেসবুক পোস্ট এখন ভাইরাল
  • প্রায় একঘণ্টা ধরে ভোজন সারে সেই স্থূল স্তন্যপায়ী, জানিয়েছে সেই তরুণী
ফিলাডেলফিয়া :

গৃহস্থের হেঁশেল থেকে পিৎজা চুরি করে এনে বেশ কব্জি ডুবিয়ে খাচ্ছিল এক গ্রাউন্ডহগ (তীক্ষ্ণ দন্ত বিশেষ স্থূল স্তন্যপায়ী)। তার (Groundhog and Dog) এই কীর্তির ওপর যে তীক্ষ্ণ নজর ছিল দুই সারমেয়র, সেদিকে ভ্রূক্ষেপ নেই। বরং তাদের খানিকটা উপেক্ষা করে দেখিয়ে-দেখিয়ে সেই পিৎজা (Munching Pizza) প্রায় একঘণ্টা ধরে খায় সেই গ্রাউন্ডহগ। তারপর এলাকা থেকে চম্পট দেয় সেই স্থূল স্তন্যপায়ী। সম্প্রতি এমন একটা ভিডিও সোশাল সাইটে ছেড়েছেন ফিলাডেলফিয়ার (Philadelphia) তরুণী  ক্রিস্টিন বাগনেল। সেই ভিডিও (Vairal Facebook Video) দেখে সেই গ্রাউন্ডহগের বুদ্ধি তারিফ করছেন নেটিজেনরা। সেই তরুণীর পোস্ট করা ভিডিওতে দেখা গিয়েছে, "তাঁর বাড়ির পিছন দিকে স্লাইড দরজার ওপারে পিৎজা নিয়ে দাঁড়িয়ে এক গ্রাউন্ডহগ।

লকডাউনে ঘুড়ি ওড়াচ্ছে বাঁদর, তার মাঞ্জা দেওয়া ঘুড়িতে অন্যরা ভোকাট্টা, দেখুন ভিডিও

সেটা দেখে তার দিকে এগিয়ে যায় ক্রিস্টিনের দুই পোষ্য। কিন্তু সেই স্লাইড দরজা বন্ধ থাকায় এপারেই দাঁড়িয়ে থাকতে হয় দুই সারমেয়কে। এদিকে সেই দুই পোষ্যকে না দেখার ভান করেই নিজের পেটপুজো চালিয়ে যায় সেই স্থুলস্তন্যপায়ী। ওই দুই সারমেয়কে দেখিয়ে দেখিয়ে পিৎজাতে কামড় বসাতে থাকে সেই গ্রাউন্ডহগ।" শুধু মানুষ নয়, আর কাদের কাদের কাছে পিৎজা জনপ্রিয় খাবার, সেটা এই ভিডিও দেখলেই বুঝবেন। এই মন্তব্য করে সেই ভিডিও পোস্ট করেন ওই তরুণী। 

রোগীদের বিনোদনে পাক চিকিৎসক চিয়ার লিডার! ভরপুর বিদ্রূপ গৌতম গম্ভীরের

মজাদার সেই ভিডিও দেখলে বোঝা যাবে, স্লাইডিং দরজা যে বন্ধ, সেটা বুঝতে পেরেই এমন কীর্তি করেছে সেই স্থূলস্তন্যপায়ী। সে জানত ওই দুই সারমেয় গৃহবন্দি, তাই কিছু করতে পারবে না তারা। গ্রাউন্ডহগের এই আত্মবিশ্বাসের তারিফ করেছে নেট দুনিয়া। এদিকে ফেসবুকে সেই ভিডিও পোস্ট করার পরেই লক্ষাধিক লাইক, ভিউ আর কমেন্টে ভরে গিয়েছে ক্রিস্টিনের নিউজ ফিড। এক নেটিজেন লিখেছেন, "প্রাতঃরাশ থেকে নৈশভোজ, সব একসাথে সেরে নিল।" একজন লেখেন, "দেখে মনে হচ্ছে ওই দুই সারমেয়কে বলছে, দেখ কেমন লাগে!"     

Advertisement

সিএনএন-কে দেওয়া সাক্ষাৎকারে ওই তরুণী বলেছেন, "যথেষ্ট রসিয়ে-কষিয়ে সেই পিৎজা খেয়েছে গ্রাউন্ডহগ। অন্তত একঘণ্টা সময় নিয়েছে পুরো খাবার উদরস্থ করতে।" তিনি বলেন, "রেকর্ড করার আগে আমি উদ্ধার করি  বাড়ির পিছনে পিৎজার টুকরো ছড়িয়ে ছিটিয়ে ছিল। তখনও বুঝিনি সেটা কোথা থেকে এসেছে। তারপর দেখি গ্লাসের বাইরে আমার সারমেয় দুটি এক মনে কী একটা দেখছে।"

Advertisement
Advertisement