This Article is From Oct 25, 2018

সন্দেশে হাত দেওয়ার জন্য 80 বছরের বৃদ্ধ বাবাকে মারল ছেলে, প্রকাশ্যে এল ভিডিও

রান্নাঘরে লুকিয়ে রাখা মিষ্টি ছেলে আর ছেলের বউকে না জিজ্ঞাসা করে ধরেছিলেন 80 বছর বয়সী এক বৃদ্ধ। সেই 'অপরাধ'-এর ফলে ছেলের হাতে একের পর এক চড় খেয়ে যেতে হল শীর্ণকায় অসহায় বৃদ্ধকে।

সন্দেশে হাত দেওয়ার জন্য 80 বছরের বৃদ্ধ বাবাকে মারল ছেলে, প্রকাশ্যে এল ভিডিও

গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

অশোকনগর, উত্তর চব্বিশ পরগণা:

রান্নাঘরে লুকিয়ে রাখা মিষ্টি ছেলে আর ছেলের বউকে না জিজ্ঞাসা করে ধরেছিলেন 80 বছর বয়সী এক বৃদ্ধ। সেই 'অপরাধ'-এর ফলে ছেলের হাতে একের পর এক চড় খেয়ে যেতে হল শীর্ণকায় অসহায় বৃদ্ধকে। ঘটনাটি উত্তর চব্বিশ পরগণা জেলার অশোকনগরের৷ ছেলের বাবাকে একের পর এক চড় মারার ভিডিও করে নেন এক প্রতিবেশি। সেই ভিডিও তিনি ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে ছিছিক্কার পড়ে যায়। সেই ভিডিওর লিঙ্কটি নিয়ে কলকাতা পুলিশের ফেসবুক পেজে পাঠিয়ে দেন কেউ কেউ। পুলিশ ব্যবস্থা নেয় তৎক্ষণাৎ।   গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

 

"আমরা জানতে পেরেছি, প্রদীপ বিশ্বাস (40) নামের ওই অভিযুক্ত ব্যক্তি মিউনিসিপালিটি অফিসে কাজ করেন। ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, তিনি তাঁর আশি বছর বয়সী বৃদ্ধ বাবাকে একের পর এক চড় মারছেন। তাঁর নামে দায়ের হওয়া একটি অভিযোগের ভিত্তিতে আমরা তাঁকে গ্রেফতার করেছি", অশোকনগর থানার এক পুলিশ কর্তা এই কথা বলেন।

 

বৃদ্ধ বাবা-মা'র ওপর সন্তানদের অকথ্য অত্যাচারের কাহিনী এই শহর তথা রাজ্য এর আগেও দেখেছে প্রচুর। ভিডিওটি প্রকাশ্যে এসে বুঝিয়ে দিল খুব স্পষ্টভাবে, সন্তানের কাছে প্রহৃত ও অপমানিত হওয়ার সময় ঠিক কতটা অসহায় হয়ে পড়েন অভিভাবকরা।

.