This Article is From Mar 14, 2019

গর্ভবতী বোনকে মারধর, রাগে বোনের স্বামীকে মেরে দিল দাদা

গর্ভবতী বোনের ওপর অত্যাচার করত তাঁর স্বামী। মারধরও চলত নিয়মিত। বোনকে তাঁর স্বামীর মারধরের দৃশ্য স্বচক্ষে দেখে আর মাথার ঠিক রাখতে পারল না দাদা।

Advertisement
অল ইন্ডিয়া

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। (ফাইল চিত্র)

পালঘর, মহারাষ্ট্র:

গর্ভবতী বোনের ওপর অত্যাচার করত তাঁর স্বামী। মারধরও চলত নিয়মিত। বোনকে তাঁর স্বামীর মারধরের দৃশ্য স্বচক্ষে দেখে আর মাথার ঠিক রাখতে পারল না দাদা। বোনের স্বামীর মাথাটি ধরে সিমেন্টের চাঙড়ের ওপর ঠুকে দিল একাধিকবার। রক্তে ভেসে গেল জায়গাটি। মারা গেল বোনের স্বামী। ঘটনাটি মঙ্গলবার ঘটে মহারাষ্ট্রের পালঘর জেলার ভাসাইতে। এই ঘটনার প্রধান অভিযুক্ত ৪৫ বছরের রামু বলিরাম শিনভরকে গ্রেফতার করেছে পুলিশ। মৃতের নাম গুরুনাথ চৈত্য ভৈর। বয়স ৩৮ বছর। এক পদস্থ পুলিশ কর্তা জানান, বোনের বাড়িতে বোনকে দেখতে এসেছিল রামু। বোনের মুখে এর আগেও তাঁর স্বামীর অত্যাচারের কথা শুনেছিল সে। কিন্তু গর্ভবতী হওয়ার পরেও তার বোনকে এত নৃশংসভাবে মারধর করা হবে, তা স্বপ্নেও ভাবেনি সে। ওই দৃশ্য দেখেই নিজেকে আর ঠিক রাখতে পারেনি। প্রথমে তুমুল বচসা হয়। তারপরই গুরুনাথের মাথাটি সিমেন্টের চাঙড়ে ঠুকে দেয় বলে অভিযোগ।

প্রবল রক্তক্ষরণের পরে খানিকক্ষণ বাদেই মারা যায় গুরুনাথ। রাম বলিরাম শিনভরের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা দায়ের করেছে পুলিশ।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement