Read in English
This Article is From Mar 18, 2019

'আইপিএস অফিসার' পরিচয় দিয়ে মহিলার সঙ্গে ১ লক্ষ টাকার প্রতারণা, ধৃত অভিযুক্ত

পুলিশ জানায়, জেরায় সে স্বীকার করেছে যে, সে পেশায় একজন গাড়িচালক। এর আগেও সাব-ইনস্পেকটর বলে পরিচয় দিয়ে পুলিশের হাতে ধরা পড়েছিল সে।    

Advertisement
অল ইন্ডিয়া

ওই মহিলাকে হুমকিও দেয় অভিযুক্ত, জানায় পুলিশ।

নিউ দিল্লি:

নিজেকে আইপিএস অফিসার বলে পরিচয় দিয়ে এক মহিলাকে উত্যক্ত করা এবং তাঁর সঙ্গে প্রতারণা করার অভিযোগে গ্রেফতার করা হল ৩০ বছরের এক যুবককে। অভিযুক্তের নাম- রাজকুমার। সে দিল্লির কিরারি অঞ্চলের বাসিন্দা। জানায় পুলিশ। রোহিনীর ডেপুটি কমিশনার অব পুলিশ এস ডি মিশ্র বলেন, “গত শুক্রবার রাজকুমারের নামে অভিযোগ দায়ের করেন ২৪ বছরের ওই মহিলা”। ওই মহিলা জানিয়েছেন, কয়েক মাসে আগে একটি জিমে তাঁর সঙ্গে পরিচয় হয় রাজকুমারের। নিজের পরিচয় রাজকুমার দেয় একজন আইপিএস অফিসার হিসেবে। তারপরই বন্ধু হয়ে যায় তারা। পুলিশ জানায়, “তারপর ওই মহিলাকে সে জানায় যে, সে তাঁকে ভালোবাসে। কিন্তু বিয়ে করতে পারবে না। কারণ, তার ক্যানসার আছে। তারপর রাজকুমার বলে, মারা যাওয়ার আগে আমি তোমাকে সরকারি অফিসার হিসাবে দেখে যেতে চাই। তারপরই সেই মহিলার থেকে ১ লক্ষ টাকা নেয় ওই অভিযুক্ত”।

অনলাইন গেম 'পাবজি' খেলতে গিয়ে ট্রেনে কাটা পড়ল দুই যুবক

টাকাটি দিয়ে দেন ওই মহিলা। তারপরই বেমালুম বেপাত্তা হয়ে যায় সে। পরে জানা যায় যে, রাজকুমার কোনও আইপিএস অফিসার নয়। সে একজন প্রতারক। ওই মহিলা তার সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করলেও রাজকুমার তাঁকে এড়িয়ে যেত।

Advertisement

তারপর আচমকা একদিন ওই মহিলা যেখানে কাজ করতেন, সেখানে এসে হম্বিতম্বি শুরু করে ওই যুবক। হুমকি দেয় তাঁকে।

তারপরই তার নামে গত শুক্রবার অভিযোগ দায়ের করা হয় পুলিশে।

Advertisement

পুলিশ জানায়, জেরায় সে স্বীকার করেছে যে, সে পেশায় একজন গাড়িচালক। এর আগেও সাব-ইনস্পেকটর বলে পরিচয় দিয়ে পুলিশের হাতে ধরা পড়েছিল সে।    



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement