This Article is From Feb 13, 2019

কুকুর মারার প্রতিবাদ করতে যাওয়ায় প্রতিবাদীকে রাস্তায় ফেলে কামড়ে দিল অভিযুক্ত

পুলিশ জানিয়েছে বাব্বির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করা না গেলেও, খুব শীঘ্রই সেই কাজটি করে ফেলা হবে বলে জানায় পুলিশ।

কুকুর মারার প্রতিবাদ করতে যাওয়ায় প্রতিবাদীকে রাস্তায় ফেলে কামড়ে দিল অভিযুক্ত

কুকুর মারার প্রতিবাদ করতে গিয়ে কামড় খেলেন এক ব্যক্তি (ছবি প্রতীকী)

ইন্দোর:

'চুমু দিবস'-এ কামড় নিয়ে হইচই মধ্যপ্রদেশের ইন্দোরে। তবে, এ কামড়ের সঙ্গে দূরদূরান্ত পর্যন্ত 'লাভ বাইট'-এর কোনও সম্পর্ক নেই! একে বরং 'দংশন' বলাই ভালো! এই চোখ কপালে তুলে দেওয়ার মতো ঘটনাটি ঘটে সোমবার রাতে।  রাস্তার কুকুরকে মারছিলেন এক ব্যক্তি। তার প্রতিবাদ করেন একজন। তার ফলে রেগে গিয়ে কুকুরকে ছেড়ে ওই ব্যক্তিকেই কামড়ে দেন প্রহারকারী! অভিযুক্তের নাম বাব্বি। পুলিশ জানায়, রাত্রিবেলা একটি কুকুরকে পাইপ দিয়ে মারছিলেন তিনি। তার প্রতিবাদ করেন রবি চৌহান বলে একজন। বাব্বি তখন আচমকা কুকুরটিকে ছেড়ে রবি চৌহানকে মারধর করতে আরম্ভ করেন। তারপর তাঁকে রাস্তায় ফেলে দিয়ে বেশ কয়েকবার কামড়ে দেন!  দুই দু'পেয়ের মধ্যে এহেন ঝামেলা দেখে লেজ গুটিয়ে পালায় চার পেয়েটি।

খাঁচায় ফসকে গিয়ে তিন হিংস্র পান্ডার মুখোমুখি খুদে....তারপর! দেখুন ভাইরাল ভিডিও

পুলিশ জানিয়েছে বাব্বির বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৩২৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।  এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করা না গেলেও, খুব শীঘ্রই সেই কাজটি করে ফেলা হবে বলে জানায় পুলিশ।

.