Read in English
This Article is From Apr 26, 2019

মোদীর স্যুট কেনা গুজরাতি ধনকুবেরের সঙ্গে কোটি টাকার প্রতারণা করল ভাইয়েরা

ধর্মেন্দ্র ডায়মন্ডস প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান লালজিভাই পটেল মোদীর ওই স্যুট কেনার পর রীতিমত হইচই পড়ে গিয়েছিল দেশজুড়ে বছর চারেক আগে।

Advertisement
অল ইন্ডিয়া

৪ কোটি ৩১ লক্ষ টাকা দিয়ে প্রধানমন্ত্রীর স্যুটটি কিনেছিলেন তিনি।

সুরাত:

সুরাতের যে হিরে ব্যবসায়ী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) পিনস্ট্রাইপ স্যুট নিলামে ৪ কোটি ৩১ লক্ষ টাকা দিয়ে ২০১৫ সালে কিনে প্রচারের আলোয় চলে এসেছিলেন, তাঁকে তাঁর দুই ভাই ১ কোটি টাকার প্রতারণা করেছে বলে শুক্রবার জানাল পুলিশ। ধর্মেন্দ্র ডায়মন্ডস প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান লালজিভাই পটেল মোদীর(PM Modi) ওই স্যুট কেনার পর রীতিমত হইচই পড়ে গিয়েছিল দেশজুড়ে বছর চারেক আগে। পুলিশ জানায়, তাঁর দুই ভাই বিজয় কোশিয়া এবং হেমন্ত কোশিয়া লালজিভাই পটেলের সংস্থাকে ঠকিয়েছে। যে হিরে তারা গত বছর নিয়েছিল ধার হিসেবে, তা আর ফেরত দেয়নি।  গত ২২ এপ্রিল কাতারগ্রাম থানায় এই মর্মে একটি অভিযোগ দায়ের করা হয়। অভিযোগটি করেন ধর্মেন্দ্র ডায়মন্ডসের ম্যানেজার কমলেশ কেবাদিয়া।

বারাণসী থেকে পুলওয়ামা এবং উড়ি হামলা প্রসঙ্গে কী বললেন প্রধানমন্ত্রী?

ওই অভিযোগ অনুযায়ী, প্রায় দেড় হাজার ক্যারেটের হিরে কোশিয়া ভাইরা নিয়েছিল ২০১৮ সালের অক্টোবর মাসে। যার বাজারিমূল্য ১ কোটি টাকা। অভিযোগে জানানো হয়, হিরে ব্যবসার নিয়ন অনুযায়ী, এই টাকাটি ১২০ দিনের মধ্যে ফিরিয়ে দেওয়া হবে বলে কথা দিয়েছিল হেমন্ত এবং বিজয় কোশিয়া। কিন্তু, বাস্তবে তা হয়নি। তাদের বহুবার ফোন করেও পাওয়া যায়নি। ফোনটি সুইচড অফ থাকায়। কাতারগ্রামে নিজেদের অফিসে তালা দিয়ে একেবারে বেপাত্তা হয়ে যায় কোশিয়া ভাইরা। 

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই দুই ভাইয়ে খোঁজে তদন্ত চলছে। খুব তাড়াতাড়িই তাদের গ্রেফতার করা হবে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement