Read in English
This Article is From Sep 07, 2018

Patna murder: পাটনার বাসভবনে রহস্যজনক মৃত্যু অবসরপ্রাপ্ত কমিশনার ও তাঁর স্ত্রীর

Patna murder: বৃহস্পতিবার রাতে পাটনার বাড়ি থেকে উদ্ধার করা হল এক অবসরপ্রাপ্ত কমিশনার ও তাঁর স্ত্রীর মৃতদেহ। ..

Advertisement
অল ইন্ডিয়া Translated By (with inputs from ANI)

Patna murder...এই ঘটনাকে 'পরিকল্পিত হত্যা' বলে মনে করছে পুলিশ।

পাটনা:

বৃহস্পতিবার রাতে পাটনার বাড়ি থেকে উদ্ধার করা হল এক অবসরপ্রাপ্ত কমিশনার ও তাঁর স্ত্রীর মৃতদেহ। তাঁদের মৃত্যুর কারণ এখনও রহস্যে মোড়া। বিরাশি বছরের হরেন্দ্র প্রসাদ কাজ করতেন সেচ বিভাগে। তাঁর স্ত্রী সাধনার সঙ্গে থাকতেন পাটনার বুদ্ধ কলোনিতে।

আত্মীয় প্রতিবেশিরা জানান, স্বামী-স্ত্রীর মধ্যে অত্যন্ত সুসম্পর্ক ছিল। তাঁদের এক পুত্র ও এক কন্যা বর্তমান। পুত্র কর্মসূত্রে থাকেন দিল্লিতে। কন্যা থাকেন অস্ট্রেলিয়া। পুলিশ জানিয়েছে তাঁদের মৃত্যু হয় রাত দশটার আশেপাশের কোনও সময়ের মধ্যে। পুলিশ এই কথাও তার সঙ্গে জানায় যে, মৃতদেহগুলি প্রাথমিকভাবে পরীক্ষা করে মনে হচ্ছে, এটি একটি পরিকল্পিত খুনের ঘটনা।

কর্তব্যরত পুলিশ অফিসার মানু মহারাজ বলেন, “এটা একটা পরিষ্কার হত্যার ঘটনা। অনেকের প্রতিই সন্দেহ রয়েছে আমাদের। আপাতত সবদিকই খতিয়ে দেখা হচ্ছে তদন্তের খাতিরে। খুব তাড়াতাড়িই এই রহস্যের সমাধান হয়ে যাবে বলে মনে করছি”।

Advertisement

জিজ্ঞাসাবাদের জন্য ওই পরিবারের গাড়ির চালক ও কেয়ারটেকারকে নিয়ে গিয়েছে পুলিশ। যদিও, প্রতিবেশি এবং আত্মীয়স্বজনরা জানিয়েছেন, তাঁরা কাউকেই সন্দেহ করছেন না। তাছাড়া, ওই বৃদ্ধ দম্পতি তাঁদের গাড়ির চালক ও কেয়ারটেকারকে নিজেদের সন্তানের মতো ব্যবহার করতেন।

ওই দম্পতির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  

Advertisement
Advertisement