This Article is From Sep 15, 2018

বিজয় মালিয়ার দেশ ছাড়ায় 'সাহায্য', রাহুল দায়ী করলেন সিবিআই কর্তাকে

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী R(ahul Gandhi) আজ সিবিআইয়ের প্রাক্তন যুগ্ম অধিকর্তা একে শর্মার বিরুদ্ধে পলাতক ধনকুবের বিজয় মালিয়াকে (Vijay Mallya) দেশ ছেড়ে পালানোয় সাহায্য করার জন্য অভিযোগ করেন।

বিজয় মালিয়ার দেশ ছাড়ায় 'সাহায্য', রাহুল দায়ী করলেন সিবিআই কর্তাকে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘নয়নের মণি’ হলেন একে শর্মা, বলেন রাহুল গান্ধী (Rahul Gandhi)।

নিউ দিল্লি:

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী (Rahul Gandhi) আজ সিবিআইয়ের প্রাক্তন যুগ্ম অধিকর্তা একে শর্মার বিরুদ্ধে পলাতক ধনকুবের বিজয় মালিয়াকে (Vijay Mallya) দেশ ছেড়ে পালানোয় সাহায্য করার জন্য অভিযোগ করেন। প্রসঙ্গত, একে শর্মা গুজরাটের এক প্রাক্তন আইপিএস অফিসারও বটে। রাহুলের কথায়, 2015 সালে সিবিআইতে থাকা একে শর্মা নীরব মোদী এবং মেহুল চোকসিকেও দেশ ছেড়ে পালাতে ‘সাহায্য’ করেছিলেন। তিনি আরও অভিযোগ করে বলেন যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘নয়নের মণি’ হলেন একে শর্মা। “বিজয় মালিয়ার (Vijay Mallya) বিরুদ্ধে জারি করা ‘লুক আউট’ নোটিসটিকে দুর্বল করে দিয়ে মালিয়াকে (Vijay Mallya) দেশ ছেড়ে পালাতে সাহায্য করেছিলেন সিবিআইয়ের যুগ্ম অধিকর্তা একে শর্মা। গুজরাট ক্যাডারের অফিসার একে শর্মা হলেন সিবিআইতে প্রধানমন্ত্রীর ‘নয়নের মণি’। এই একই সিবিআই কর্তাই নীরব মোদী ও মেহুল চোকসিকে দেশ ছেড়ে পালাতে সাহায্য করেন। উফফফফফ! তদন্ত!” টুইট করে বলেন রাহুল গান্ধী।

চলতি সপ্তাহের শুরুতেই রাহুল গান্ধী Rahul Gandhi) কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির (Finance Minister Arun Jaitley) পদত্যাগ দাবি করেন। তাঁর দাবি ছিল, অরুণ জেটলিই (Finance Minister Arun Jaitley) বিজয় মালিয়াকে (Vijay Mallya) দেশ ছেড়ে পালাতে দিতে সাহায্য করেছেন।

কেন তাঁর সঙ্গে বিজয় মালিয়ার (Vijay Mallya) বৈঠকের ব্যাপারে কোনও তথ্য অরুণ জেটলি গোয়েন্দাসংস্থাকে দেননি, তা নিয়েও প্রশ্ন তোলেন রাহুল।

2016 সালের 2 মার্চ দেশ ছাড়া বিজয় মালিয়ার (Vijay Mallya) নামে 9,000 কোটি টাকার জালিয়াতির অভিযোগ রয়েছে।

 

.