This Article is From Dec 25, 2018

রবিনসন স্ট্রিটের ঘটনার ছায়া, সল্টলেকে মায়ের পচাগলা দেহ আগলে বসে রইল পুত্র

কয়েকদিন ধরেই একটা পচা ও গা গুলিয়ে ওঠা দুর্গন্ধ পাচ্ছিলেন এলাকার বাসিন্দারা। কিন্তু সেই দুর্গন্ধের উৎসটা ঠিক কী, তা বুঝতে পারছিলেন না কেউই। শেষমেশ খুঁজে পাওয়া গেল দুর্গন্ধের উৎস। এক বৃদ্ধার পচাগলা মৃতদেহ।

রবিনসন স্ট্রিটের ঘটনার ছায়া, সল্টলেকে মায়ের পচাগলা দেহ আগলে বসে রইল পুত্র

মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

কলকাতা:

বেশ কয়েকদিন ধরেই একটা পচা ও গা গুলিয়ে ওঠা দুর্গন্ধ পাচ্ছিলেন এলাকার বাসিন্দারা। কিন্তু সেই দুর্গন্ধের উৎসটা ঠিক কী, তা বুঝতে পারছিলেন না কেউই। শেষমেশ খুঁজে পাওয়া গেল দুর্গন্ধের উৎস। এক বৃদ্ধার পচাগলা মৃতদেহ। যা সোমবার ওই বৃদ্ধার সল্টলেকের বাড়ি থেকে উদ্ধার করল পুলিশ। এতদূর পর্যন্ত ঘটনাটি একরকমভাবে গেলেও এর পরের তথ্যটি অনেক মানুষকেই, বিশেষত কলকাতাবাসীদের, চমকে দিতে বাধ্য। জানা গিয়েছে, ৭৫ বছর বয়সী ওই বৃদ্ধার মৃত্যুর পর সেই মৃতদেহ আগলে সল্টলেকের দু'তলা বাড়ির ঘরে বসে ছিলেন তাঁর মানসিক ভারসাম্যহীন পুত্র। অন্তত সাত-আটদিন ধরে। এই তথ্য অনেক শহরবাসীর মনেই সাড়ে তিন বছর আগের রবিনসন স্ট্রিটে পার্থ দে'র ঘটনার স্মৃতি উসকে দিয়েছে। ওই বৃদ্ধার নাম কৃষ্ণা ভট্টাচার্য। তাঁর পুত্রের নাম মৈত্রেয় ভট্টাচার্য। বয়স পঁয়ত্রিশের কাছাকাছি।

অ-কংগ্রেসি, অ-বিজেপি ফ্রন্ট গঠন নিয়ে 'অস্বাভাবিক' নীরব রইলেন মমতা

দেহটিকে ময়নাতদন্তে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে মৈত্রেয়বাবুকেও। 

চলতি বছরের এপ্রিল মাসেও এমন একটি ঘটনা ঘটে কলকাতায়। ৪৩ বছর বয়সী শুভব্রত মজুমদার তাঁর মৃত মায়ের দেহ তিনবছর ধরে রেখে দিয়েছিলেন রেফ্রিজারেটরে।

 

 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.