This Article is From Apr 17, 2019

নর্দমায় পড়ে গিয়ে মৃত্যু ৬ বছরের শিশুর, দেড় কিমি দূর থেকে উদ্ধার দেহ

নর্দমায় ভাসতে ভাসতে দেহটি চলে গিয়েছিল বহুদূর। যেখানে শিশুটি পড়ে গিয়েছিল, তার থেকে প্রায় দেড় কিলোমিটার দূরের একটি জায়গা থেকে উদ্ধার করা হয় দেহটি।

নর্দমায় পড়ে গিয়ে মৃত্যু ৬ বছরের শিশুর, দেড় কিমি দূর থেকে উদ্ধার দেহ

পুলিশ ও জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী যৌথভাবে উদ্ধার করে ওই বালকের দেহ।

নয়ডা:

ছ'বছরের এক বালকের দেহ সোমবার পড়ে গিয়েছিল নর্দমায়। মঙ্গলবার সকালে তার মৃতদেহ উদ্ধার করা হয় বলে জানানো হয় জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর পক্ষ থেকে। ঘটনাটি ঘটে নয়ডায়। সকাল আটটা পঁয়তাল্লিশ মিনিটে নয়ডা পুলিশ এবং জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী যৌথভাবে অনুসন্ধান চালিয়ে উদ্ধার করে ওই শিশুটির মৃতদেহ। সোমবার বিকেলে আরও কয়েকজন বালকের সঙ্গে ওই ৬ বছরের শিশুটিও সালারপুর খাদার গ্রামের একটি নর্দমা পেরোতে গিয়ে তার মধ্যে পড়ে যায়। সেক্টর ৮১-এর একটি গ্রামে তাঁর পরিবারের সঙ্গে থাকত ওই শিশুটি। সে প্রথম শ্রেণির ছাত্র। নাম, সৌরভ।

সংবাদসংস্থা পিটিআই'কে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর এক আধিকারিক জিতেন্দ্র কুমার যাদব বলেন, “নর্দমায় ভাসতে ভাসতে দেহটি চলে গিয়েছিল বহুদূর। যেখানে শিশুটি পড়ে গিয়েছিল, তার থেকে প্রায় দেড় কিলোমিটার দূরের একটি জায়গা থেকে উদ্ধার করা হয় দেহটি। ওইখানে জলের বেগ কিছুটা কম”।

“সোমবার রাত সাড়ে ন'টার সময় অনুসন্ধান বন্ধ হয়ে যাওয়ার পর ফের তা শুরু হয় মঙ্গলবার সকাল সাড়ে ছ'টা থেকে। ন'জন সদস্য ছিলেন জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর। এছাড়া, ছিলেন ডুবুরিরাও”, জানান ওই আধিকারিক।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

.