தமிழில் படிக்க हिंदी में पढ़ें Read in English
This Article is From Mar 16, 2019

নিজের বাড়ির সামনেই বিশিষ্ট পুলিশ অফিসার জঙ্গিদের গুলিতে নিহত হলেন

তার বাড়ির সামনেই বিশিষ্ট পুলিশ অফিসার খুশবু জনকে গুলি বিদ্ধ করে জঙ্গিরা। ভেহিল গ্রামে ঘটনাটি ঘটেছে।   

Advertisement
অল ইন্ডিয়া

বিশিষ্ট পুলিশ অফিসারকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু সেখানে তাকে মৃত বলে ঘোষণা করে

শ্রীনগর:

আজ নিজের বাড়ির সামনেই জঙ্গিদের গুলিতে নিহত হলেন বিশিষ্ট পুলিশ অফিসার। ঘটনাটি ঘটেছে জম্মু-কাশ্মীরের সোপিয়ান জেলায়। তার বাড়ির সামনেই বিশিষ্ট পুলিশ অফিসার খুশবু জনকে আজ দুপুর ২:৪০ নাগাদ গুলি মারে জঙ্গিরা। শ্রীনগরের থেকে প্রায় ৬০ কিমি দূরে দক্ষিণে অবস্থিত, ভেহিল গ্রামে ঘটনাটি ঘটেছে।সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলেও, সেখানে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।  

''জঙ্গিদের গুলিতে তিনি গুরুতর আহত হয়েছিলেন। সেই অবস্থাতেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। এই রকম ভয়ঙ্কর সন্ত্রাসী কার্যকলাপের নিন্দা না করে পারছি না, এই মর্মান্তিক সময়ে আমরা তার পরিবারের পাশেই আছি।'' জানানো হয়েছে জম্মু-কাশ্মীরের পুলিশের তরফে।

একদিকে নিরাপত্তা রক্ষীরা যেমন সম্পূর্ণ এলাকাটি ঘিরে ফেলেছে, অন্যদিকে পুলিশ চালাচ্ছে চিরুনি তল্লাশি। কেসটি রেজিস্টার করেই পুলিশ তদন্তের কাজ শুরু করে দিয়েছে।

ভারতীয় জওয়ানরা ক্রমাগত জঙ্গিদের ওপর হামলা চালিয়ে যাচ্ছে। তাতে করে প্রায় প্রতিদিন কোনো না কোনো জঙ্গি মারা যাচ্ছে। তাদের মনে ভয় ঢুকলেও, তারা সন্ত্রাসবাদী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। তবে ভারতীয় সেনার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে যে, এই হামলা বন্ধ করা হবে না। 

Advertisement
Advertisement