Read in English
This Article is From Jan 14, 2019

ভিডিয়ো ফাঁসের ভয় দেখিয়ে হায়দ্রাবাদের নাবালিকাকে চার বছর ধরে ধর্ষণের অভিযোগ!

লাগাতার চার বছর ধরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল হায়দ্রাবাদে। পুলিশ জানিয়েছে শুধু ধর্ষণ করাই নয় গোটা ঘটনাটি মোবাইল  ক্যামেরায় ধরে রাখা হয়েছিল।

Advertisement
অল ইন্ডিয়া

লাগাতার  নির্যাতনের ঘটনায় মানসিক ভাবে ভেঙে গিয়েছে ১৬ বছরের নাবালিকা

Highlights

  • লাগাতার চার বছর ধরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল হায়দরাবাদে
  • ২০১৫ সাল নাগাদ প্রথম ঘটনাটি ঘটেছিল বাড়ির উপরতোলার একটি ঘরে
  • গত মাসে হায়দরাবাদের ভরসা সেন্টারে গিয়ে নিজের কথা জানায় নাবালিকা
হায়দ্রাবাদ :

লাগাতার চার বছর ধরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল হায়দ্রাবাদে। অন্য কেউ নয়  ঘটনায় অভিযুক্ত তার কাকার ছেলে ! পুলিশ জানিয়েছে শুধু ধর্ষণ করাই নয় গোটা ঘটনাটি মোবাইল  ক্যামেরায় ধরে রেখেছিল সে। সেই ভিডিয়ো ফাঁস করার  ভয় দেখিয়ে পরে একাধিকবার ওই নাবালিকাকে ধর্ষণ করেছে সে। শুধু তাই নয় বন্ধুদের মধ্যে এই ভিডিয়ো ছড়িয়ে দেয় সে। পরে তারাও নাবালিকাকে একাধিকবার ধর্ষণ করে।  পুলিশ জানিয়েছে ২০১৫ সাল নাগাদ প্রথম ঘটনাটি ঘটেছিল বাড়ির উপরতোলার একটি ঘরে। মাদক মিশ্রিত পানীয় ব্যবহার  করে নাবালিকাকে বেহুঁশ করে ওই ছেলেটি। সে অবস্থাতাতেই তাঁকে ধর্ষণ করে সে। গোটা ঘটনাটি মোবাইলে ধরেও রাখে!

নাগরিকত্ব বিলের বিরোধিতা করে বিজেপির কাছে ভোট ফিরিয়ে দেওয়ার দাবি করলেন অসমের গায়ক

পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছেন এতদিন ধরে এ সমস্ত  হলেও তাঁরা কিছুই বুঝতে পারেননি।  নাবালিকাও বাড়িতে  কিছু বলেনি । শেষমেশ গত মাসে হায়দ্রাবাদের ভরসা সেন্টারে গিয়ে নিজের কথা জানায়  সে। সেখান থেকে পুলিশের কাছে  খবর এসে পৌঁছয়। ইতিমধ্যেই তিন জনকে  গ্রেফতার করা  হয়েছে।

Advertisement

ওড়িশার আবাসিক স্কুলে মা হল ১৪ বছরের ছাত্রী! গ্রেফতার ১, সাসপেন্ড ৬

সে যাই হোক তদন্ত  প্রক্রিয়ায়  অসন্তোষ প্রকাশ করেছে পরিবার। সদস্যদের দাবি  গ্রেফতার হওয়া এক অভিযুক্তকে ঘটনার সাক্ষী বানিয়েছে পুলিশ। শুধু তাই নয় এই ঘটনায় যাদের এখনও গ্রেফতার করা যায়নি তাঁদের মধ্যেও একজনকে সাক্ষী বানিয়েছে  পুলিশ।

Advertisement

লাগাতার  নির্যাতনের ঘটনায় মানসিক ভাবে ভেঙে গিয়েছে ১৬ বছরের নাবালিকা। তবে  তার দাদা সংবাদ মাধ্যমে জানিয়েছে এই অধ্যায়ের স্মৃতি মন থেকে  মুছে  ফেলে পড়াশুনোয় মন দিতে চায় বোন।

Advertisement