Read in English
This Article is From Aug 07, 2018

জল থেকে উঠে এসে মানুষের পায়ে কামড় বসালো হাঙর। ভয়ঙ্কর ভিডিও দেখে নিন

ভিডিওটা দেখে ভয়ে শিউরে উঠবেন আপনিও

Advertisement
অফবিট

হাঙরটা ওই ব্যক্তির পা কামড়ে দেওয়ার মুহূর্তটা ভিডিওতে দেখা যাচ্ছে।

এমন একটা ভিডিও যা শার্ক ফোবিয়া আছে এমন মানুষরা দেখলে ঘাবড়ে যাবেন। একটা বিশালাকৃতির সাদা হাঙর নৌকোয় দাঁড়িয়ে থাকা এক গবেষকের পা কেটে নিয়ে যাচ্ছে, দেখা যাচ্ছে এই ভিডিওতে। ভিডিওটা ম্যাসাচুসেটসে রেকর্ড করা হয়েছিল এবং অ্যাটলান্টিক হোয়াইট শার্ক কন্সারভেন্সির ফেসবুক পেজে গতকাল আপলোড করা হয়েছিল। ভিডিওটা ভাইরাল হতে বেশি সময় লাগেনি।  

বোস্টন গ্লোবের বক্তব্য অনুসারে ভিডিওতে বায়োলজিস্ট গ্রেগ স্কোমলকে গবেষকদের নৌকোয় দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। তাঁর হাতে রয়েছে একটা লম্বা লাঠি, যার মাথায় হাঙরের গতিবিধি লক্ষ্য করার জন্য GoPro ক্যামেরা লাগানো রয়েছে। হাঙরটা জল থেকে কিছুটা উঠে এসে তাঁর পায়ে কামড়ে দিচ্ছে- ভিডিওতে দেখা যাচ্ছে।

“সাদা হাঙরের গতিবিধি বোঝা মুশকিল। এই ধরনের ঘটনা সচরাচর না ঘটলেও একেবারে অসম্ভব নয়, এই ভিডিও তারই প্রমাণ” ভয়ঙ্কর এই ভিডিও শেয়ার করার সময় ওই সংরক্ষণাগারের তরফে ফেসবুকে ক্যাপশন দেওয়া হয় এবং সকলকে জলের থেকে নিরাপদ দূরত্ব থাকার জন্য সতর্ক করা হয়।

Advertisement

ভিডিওটা নিচে দেখে নিনঃ

 
 

গতকাল ইন্টারনেটে শেয়ার হওয়ার পর থেকে ভিডিওতে কয়েকশো মানুষ কমেন্ট করেছেন।

এই প্রথমবার গ্রেগ স্কোমালের উপর ভয়ঙ্কর আক্রমণ করা হয়েছে তা নয়। গত বছর একটা ভিডিওতে দেখা যায় 12 ফুট লম্বা একটা হাঙর জলের নিচে তাঁর ক্যামেরাকে আক্রমণ করেছে।

Advertisement

গত মাসে আরও একটা ভিডিওতে দেখা যায় একজন মহিলা হাতে করে হাঙরদের খাবার খাওয়ানোর সময় তাঁকে হাঙরেরা জলে টেনে নিয়ে যাচ্ছে।

Advertisement