This Article is From Nov 16, 2019

"মেয়েরা পুরুষদের চাকর", রেডিও মির্চির লাইভ শোতে অবমাননাকর মন্তব্য! ঘাড়ধাক্কা অতিথিকে!

Offensive Comments About Women: মেয়েরা নাকি পুরুষের চাকর, তাঁদের কাজ হল ঘরে বসে রুটি তৈরি করা, বলেন শোয়ের অতিথি দীপক কালাল

নারী-পুরুষ সমান সমান, এই বিষয়টি নিয়ে বরাবরই তর্ক জমে উঠেছে। অনেক নারীবাদীরাই আবার একধাপ এগিয়ে বলে থাকেন পুরুষদের থেকেও নাকি সক্ষমতায় আরও কয়েক ধাপ এগিয়ে মহিলারা। তবে তর্ক-বিতর্ক যাই-ই থাকুক না কেন, মহিলাদের সম্মান দেওয়ার কথা অত্যন্ত সভ্য দেশের কোনও নাগরিককে মনে করিয়ে দিতে হয় না। দেশের সরকার থেকে সুপ্রিম কোর্ট, সবাই যখন চাইছে, নারীরা আরও বেশি করে এগিয়ে আসুক সব জায়গায়, সেখানে আদৌ সচেতনতা বেড়েছে দেশের সমাজে? মুখে বড় বড় বুলি দিলেও আমরা আদৌ কতটা সম্মান দিতে পারে একজন নারীকে? নাকি এখনও অনেক পুরুষের কাছেই নারী শুধু গৃহকর্মনিপুণা হয়েই রয়ে গেছে? সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি, এখনও অনেক মানুষই হয়তো মনে করেন একজন মহিলাকে ঘর সাজানো, রান্নাবান্না করা, সন্তান পালন করাতেই বেশি ভাল মানায়। নারী ঘরের লক্ষ্মী বলেই অনেকেই হয়তো মনে মনে চান মহিলাদের চার দেওয়ালের মধ্যেই বন্দি করে রাখতে। সম্প্রতি রেডিও মির্চির (Radio Mirchi) একটি লাইভ শোতে যে আচরণ (Offensive Comments) করলেন ওই শোয়ের অতিথি হিসাবে আসা দীপক কালাল। কে এই দীপক কালাল? আপনাদের নিশ্চয়ই মনে আছে এই ব্যক্তি একসময় রাখি সাওয়ান্তের প্রেমিক (Rakhi Sawant's Boy Friend) ছিলেন, যদিও এখন তিনি প্রাক্তন!  রাখি সাওয়ান্তের ওই প্রাক্তন প্রেমিক নাকি দারুণ হাসাতে পারেন মানুষকে। কিন্তু যে মানুষ সবচেয়ে কঠিন কাজ অর্থাৎ হাসাতে পারেন, তাঁর মনেই কিনা এত অন্ধকার!

Viral Video: বদলি নিয়ে অসন্তুষ্ট, রেগে ৬৫ কিলোমিটার দৌড়ালেন পুলিশ, কিন্তু মাঝ পথেই...

ঘটনাটি হল, রেডিও মির্চির একটি লাইভ শোয়ে উপস্থিত হয়ে আরজে মাহবশের শোয়ে দীপক কালাল নামে ওই ব্যক্তি মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্য করে বসেন। তার থেকেই যত বিপত্তি। এই শোয়ের বিশেষত্ব হলো সেলিব্রিটি ইন্টারভিউ ভিডিও করে রেডিও মির্চি দিল্লি'র ফেসবুক পেজে আপলোড করা। তবে সেলিব্রিটির তকমা পাওয়া দীপক কালাল আর জে-র এক প্রশ্নের উত্তরে বলেন, মেয়েরা নাকি পুরুষের চাকর। তাঁদের কাজ হল ঘরে বসে রুটি তৈরি করা এবং পুরুষের নির্দেশ পালন করে তাঁর সেবা করা।

Viral: ভোরে স্কুলে যেতে অনীহা, ছোট্ট মেয়ের দাবি, ‘‘মোদিজিকে একবার তো হারাতেই হবে''

দেখে নিন সেই আপত্তিকর মন্তব্যের ভিডিও:

দীপক কালালের এই বক্তব্যের পরেই প্রচণ্ড রেগে যান রেডিও শোয়ের ওই উপস্থাপিকা। সোজা নিরাপত্তা রক্ষী ডেকে লাইভ শো মাঝপথেই বন্ধ করে বের করে দেওয়া হয় দীপক কালালকে। যদিও ওই ব্যক্তি হুমকি দিয়েছেন যে তিনি রেডিও মির্চির বিরুদ্ধে ২ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ চেয়ে মামলা করবেন।

.