This Article is From Nov 27, 2019

কার্তিক আরিয়ানের সঙ্গে "আঁখিও সে গোলি মারে" নাচতে গিয়ে ফারহা খানের কী হল?

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান( Kartik Aryan)এবং কোরিওগ্রাফার ফারহ খানের Farah Khan) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

কার্তিক আরিয়ানের সঙ্গে

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান( Kartik Aryan)এবং কোরিওগ্রাফার ফারহ খানের Farah Khan) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

হাইলাইটস

  • কার্তিক আরিয়ানের ভিডিও ভাইরাল হল
  • ফারাহ খানকে অভিনেতা ধাক্কা দিলেন
  • "আঁখিও সে গোলি মারে " নাচ করছিলেন তারা
নয়াদিল্লি:

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান( Kartik Aryan)এবং কোরিওগ্রাফার ফারহ খানের Farah Khan) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওতে "সোনু কি টিটু কি সুইটি" খ্যাত অভিনেতা কার্তিক আরিয়ান( Kartik Aryan) নিজের আপকামিং ছবি "পতি পত্নি অউর উও"  ছবির একটি গান "আঁখিও সে গোলি মারে" তে ফারহা খানের সঙ্গে নাচ করছিলেন । হঠাৎ ধাক্কা দেন কার্তিক আরিয়ান!  নিজের ইনস্টাগ্রাম পেজে সেই ভিডিওটি শেয়ার করেন কার্তিক।
 

'বিয়ে করছে আলিয়া, খুব শিগগিরি', তড়িঘড়ি ফাঁস দীপিকার...কেন?

কার্তিক আরিয়ানের এই ইনস্টাগ্রাম ভিডিওতে ফ্যানেরা কমেন্ট করছেন বেশ। এই ভিডিওতে দেখা যাচ্ছে কার্তিক আরিয়ান ফারহা খানের সঙ্গে নাচ করছেন কিন্তু হঠাৎই তাকে ধাক্কা দিয়ে অন্য আরেকজনের সঙ্গে নাচ করতে শুরু করে দেন কার্তিক। এই পোষ্টটিতে  লিখেছেন তিনি," শুধু লাকিই রোমান্স করার সুযোগ পাবেন।" "আঁখিও সে গোলি মারেতে আমার পার্টনার কিউট ফারহা খান সুন্দর।" 

Shahrukh Kajol : শাহরুখ খানকে কেন বিয়ে করলেন না? উত্তরে কী বললেন কাজল?

আগামী ৬ ই ডিসেম্বর ভূমি পেডনেকার( Bhumi Pednekar) অনন্যা পান্ডে (Ananya Pande)এবং কার্তিক আরিয়ান(Kartik Aryan) অভিনীত "পতি পত্নি অউর উও" রিলিজ করছে। ১৯৭৮ সালের ছবি   "পতি পত্নি অউর উও" ছবিটির রিমেক এটি। কমেডি আর ড্রামাতে ভরপুর এই ছবি । ইতিমধ্যেই এই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা শুরু হয়েছে।

.