Read in English
This Article is From Jan 01, 2019

রাজনীতির আঙিনায় পা রাখছেন প্রকাশ, ‘বিস্তারিত আসছে’, টুইটে মন্তব্য অভিনেতার

দীর্ঘ দিন ধরে  বিজেপির একাধিক  সিদ্ধান্তের প্রকাশ্যে সমালোচনা করে আসা  অভিনেতা  প্রকাশ রাজ  জানিয়েদিলেন লোকসভা নির্বাচনে লড়বেন।

Advertisement
অল ইন্ডিয়া

Highlights

  • অভিনেতা প্রকাশ রাজ জানিয়েদিলেন লোকসভা নির্বাচনে লড়বেন
  • ঘোষণা ঘিরে রাজনৈতিক মহলে জল্পনার সৃষ্টি হয়েছে
  • যদিও কোন কেন্দ্র থেকে লড়বেন তা প্রকাশ জানাননি
নিউ দিল্লি :

দীর্ঘ দিন ধরে  বিজেপির একাধিক  সিদ্ধান্তের প্রকাশ্যে সমালোচনা করে আসা  অভিনেতা  প্রকাশ রাজ  জানিয়েদিলেন লোকসভা নির্বাচনে লড়বেন। তবে  কোনও দলের হয়ে নয়, নির্দল প্রার্থী হিসেবেই লড়াইয়ের ময়দানে নামছেন প্রকাশ। অভিনেতার এই ঘোষণা ঘিরে রাজনৈতিক  মহলে  জল্পনার সৃষ্টি হয়েছে। যদিও কোন কেন্দ্র থেকে লড়বেন তা প্রকাশ জানাননি। বলেছেন কেন্দ্র সম্পর্কিত তথ্য পরে জানাবেন। সাম্প্রতিক অতীতে প্রকাশ রাজের আগে রাজনীতিতে এসেছেন আরও দুই অভিনেতা রজনীকান্ত এবং  কমল হাসান। এরপর রাজনীতির জগতে প্রবেশ করার কথা জানালেন প্রকাশ। এমনিতেই একাধিক  বিষয় সরব হতে দেখা  গিয়েছে প্রকাশকে।              

মদ্যপ মায়ের ছেড়ে যাওয়া সন্তানকে বুকের দুধ খাইয়ে শান্ত করলেন হায়দরাবাদের কনস্টেবল

টুইটারে  সকলকে নতুন বছরের  শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন,  নতুন  বছর মানে নতুন শুরু, নতুন দায়িত্ব নেওয়া। আপনাদের সকলের সমর্থন নিয়ে আসন্ন লোকসভা নির্বাচনে নির্দল প্রার্থী হিসেবে আমি লড়াই করবো। বিস্তারিত আসছে।  এরপরে তিনিব লেখেন আব কি  বার জনতা কি সরকার।
এমনিতেই রাজনৈতিক মহলে প্রকাশের পরিচিতি বিজেপি  বিরোধী হিসেবে। এক  সময় তিনি দাবি করেন  বিজেপির বিরোধিতা করায় বলিউডি ছবিতে অভিনয় করার প্রস্তাব পাচ্ছেন না।  তাছাড়া তাঁর বন্ধু সাংবাদিক গৈরি লঙ্কেশের মৃত্যুর পর  সুবিচারের দাবিতে সক্রিয় ভূমিকা  নিতে  দেখা  গিয়েছদে  প্রকাশকে। বেশ কিছু  দিন আগে  গৈরিকে গুলি করে  খুন করা  হয়। ঘটনায় নাম জড়িয়েছে কয়েকটি ডানপন্থী সংগঠনের।         

Advertisement

          

 

Advertisement
Advertisement