Read in English
This Article is From Dec 24, 2019

প্রথম সিনেমা মুক্তি পাওয়ার পরেই কেন 'রাশিয়ান পতিতা' নামে ডাকা হত এই অভিনেত্রীকে!

পিঙ্কভিলার এক সাম্প্রতিক সাক্ষাত্কারে কল্কি জানিয়েছেন যে তার প্রথম চলচ্চিত্র দেব ডি মুক্তি পাওয়ার পরে তাকে ‘রাশিয়ান পতিতা’ হিসাবেই চিহ্নিত করা হয়েছিল।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

Kalki Koechlin এই ছবিটি শেয়ার করেছেন

Highlights

  • "আমাদের মিডিয়াতেই এমন রায় দেন মানুষ" বলেন কল্কি
  • "শুরুর দিকে সত্যিই সমস্যা হত"; কল্কি
  • Dev D সিনেমা দিয়েই বলিউডে পা অভিনেত্রীর
নয়াদিল্লি:

বলিউডের সফল তথা অন্যধারার অভিনেত্রীদের কথা উঠলে তালিকায় কল্কি কোয়েচলিনের (Kalki Koechlin) নাম উঠে আসে প্রথম দিকেই। কল্কি সাম্প্রতিক বিষয়গুলিতে নিজের মতামত প্রকাশ করেন হামেশাই এবং প্রায়শই তাকে অদ্ভুতুড়ে সমালোচনার মুখোমুখিও হতে হয়। গণমাধ্যমের সঙ্গে সহজ খোলামেলা কথোপকথন করতেই ভালোবাসেন এই অভিনেত্রী। সম্প্রতি চলচ্চিত্র জগতে তার সঙ্গে কীভাবে বিদেশির মতো আচরণ করা হত তা নিয়ে মুখ খুলেছেন তিনি। Pinkvilla-র এক সাম্প্রতিক সাক্ষাত্কারে কল্কি জানিয়েছেন যে তার প্রথম চলচ্চিত্র Dev D মুক্তি পাওয়ার পরে তাকে ‘রাশিয়ান পতিতা' (Russian prostitute) হিসাবেই চিহ্নিত করা হয়েছিল। “আমার মনে আছে দেব ডি'র পরে একটি লেখা পড়ে সত্যিই বিচলিত হয়েছিলাম। সেই সময় আমি সবকিছুই পড়তাম কারণ এটি আমার প্রথম চলচ্চিত্র ছিল। ওই লেখাটিতে বলা হয়েছিল, “বলিউডে সমস্ত রাশিয়ান পতিতা কাজ করতে এসেছেন!” এবং আমি অবাক হই কারণ আমি রাশিয়ান নই। অন্তত লেখার আগে নিজের গবেষণা তো ঠিক করে করুন।”

ফটোগ্রাফারের ফোন কাড়লেন দীপিকা! কেন?

এই ঘটনার কথা বলতে গিয়ে, কল্কি আরও বলেন, “আমি দেখেছি আমাদের নিজস্ব কাজের জগত থেকেও রায় এসেছে! শুরুর দিকেই এমনটা হওয়ায় বেশ কঠিন মনে হত। তবে আজ আমার অন্যতম শক্তি হ'ল আমি এইসব লেখা আর পড়িই না।"

Advertisement

প্রেমিক গাই হার্শবার্গের (Guy Hershberg) সঙ্গে মিলে প্রথম সন্তান জন্ম দেওয়ার অপেক্ষায় রয়েছেন কল্কি কোয়েচলিন। এই বছরের শুরুর দিকেই একটি সাক্ষাত্কারে অভিনেত্রী জানিয়েছেন যে তিনি ‘স্বামী কোথায়?' এবং ‘এমন কীভাবে করতে পারেন আপনি?' এই জাতীয় প্রশ্নে প্রায়শই ট্রোলড হয়েছিলেন।

খ্রিস্টমাসের আগাম উপহার পেলেন অনন্যা?

Advertisement

কল্কি কোয়েচলিন অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) ২০০৯ সালের চলচ্চিত্র দেব ডি দিয়ে ভারতীয় চলচ্চিত্র জগতে পা রেখেছিলেন। দেব ডি-তে অভিনয় করেছিলেন অভয় দেওল এবং মাহি গিলও। কল্কি মার্গারিটা উইথ আ স্ট্র, ইয়েহ জওয়ানি হ্যায় দিওয়ানি, জিন্দেগি না মিলেগি দোবারা, শয়তান এবং দ্য গার্ল ইন ইয়েলো বুটস-এর মতো আরও বেশ কয়েকটি চলচ্চিত্রে নিজের শক্তিশালী অভিনয়ের সুপরিচিত।

Advertisement