This Article is From Jan 04, 2020

'ঘোমটায় মুখ ঢেকেছেন কেন'? ট্রোলড অভিনেত্রী!

"কারণ, এখনও পুরুষতান্ত্রিক সমাজ এটাই চায়। এই রীতি মেনে চলার নির্দেশ দেয়। শিক্ষার আলো এই অন্ধকারে আজও আলো ফেলতে পারেনি"-

'ঘোমটায় মুখ ঢেকেছেন কেন'? ট্রোলড অভিনেত্রী!

ঘোমটা টেনে ট্রোলড

"কারণ, এখনও পুরুষতান্ত্রিক সমাজ এটাই চায়। এই রীতি মেনে চলার নির্দেশ দেয়। শিক্ষার আলো এই অন্ধকারে আজও আলো ফেলতে পারেনি"--- ঘোমটা টেনে ট্রোল হওয়ার পর এমনই সপাটে জবাব দিলেন Yeh Rishta Kya Kehlata Hai খ্যাত Mohena Kumari Singh। মাস কয়েক আগে বিয়ে করেছেন তিনি। ভারতীয় সনাতন রীতি মেনে ঘোমটা টেনে ছবি তুলেছেন। কিন্তু নতুন শতক কি সেই রীতিকে আর মান্যতা দিতে নারাজ? তাই কি ঘোমটা টেনে ট্রোলড হলেন 'পরিণীতা' মোহিনা? এই প্রশ্ন আপাতত ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। হরিদ্বারে শ্বশুরবাড়ির সবার সঙ্গে তোলা সেই ছবি দিন দুই আগে পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেখানে দেখা গেছে, বিয়ের পর নববিবাহিতা যেভাবে ঘোমটায় মুখ ঢাকেন সেভাবে মোহিনাও মুখ ঢেকেছেন লাল ভেল বা ওড়নায়। ছবি সোশ্যালে আসতেই প্রশ্ন ছুঁড়তে আরম্ভ করেন এক নেটিজেন। লাল ওড়নায় মুখ ঢেকেছেন কেন? 

নানা রূপে নুসরত, দেখুন তার অদেখা কিছু Viral Video

ছবিতে ভারী সুন্দর দেখতে লেগেছে রাজকুমারী মোহিনাকে। সব্যসাচী মুখোপাধ্যায়ের লাল লেহেঙ্গায় ঝলমলে তিনি। সঙ্গে গা ভর্তি গয়না। মোহিনার বিয়ে হয়েছে সুরেশ রাওয়াতের সঙ্গে। 

যদিও পরে সেইপোস্ট ডিলিট করে দেন অভিনেত্রী। তবে তাঁর এই উত্তরে সন্তুষ্ট নেট মহল্লা। পরে তিনি আরও বলেন, "এই রীতি মুসলিম থেকে খ্রিস্টান সব নববধূরাই মানেন। একই ভাবে রাজপুত পরিবারেরও রীতি এটাই। তাহলে তাঁরাও কি অশিক্ষিত? কেউ আমাকে জোর করে ঘোমটায় মুখ ঢাকতে বলেননি। আমি নিজের ইচ্ছেয় এই রীতি মেনেছি।" মোহিনার এই উত্তরকে সমর্থন জানিয়েছেন বহু নেটিজেন।

kbbvuges

মোহিনা পরে তাঁর প্রথম উত্তরের স্বপক্ষে যুক্তি দেখান: "আমি বলতে চেয়েছি, সমস্ত ধর্মের নববধূরাই যদি মুখে ঢাকেন তাহলে রাজপুতদের এই রীতি দোষের কী! কেন শুধুই তাঁদের অশিক্ষিতমনস্ক মনে করা হবে? এটাই আমাদের দেশের রীতি, সংস্কৃতি, ঐতিহ্য।"

q1p2si8

 

মধ্যপ্রদেশের রাজপরিবারের মেয়ে মোহিনাকে ইতিমধ্যেই দেখা গেছে Dance India Dance রিয়েলিটিশো-তেও। 

Click for more trending news


.