This Article is From Mar 04, 2020

সাংসদ অধীর চৌধুরীর দিল্লি অফিসে ভাঙচুর! রাজ্যজুড়ে বিক্ষোভ কংগ্রেসের

মঙ্গলবার দিল্লিতে কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীর দিল্লির অফিসে ভাঙচুর চালানো হয়। সেই প্রতিবাদে বুধবার রাজ্য জুড়ে প্রতিবাদ মিছিল করল প্রদেশ কংগ্রেস।

Advertisement
অল ইন্ডিয়া Edited by (with inputs from PTI)

মঙ্গলবার দিল্লিতে কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীর দিল্লির অফিসে ভাঙচুর চালানো হয়। সেই প্রতিবাদে বুধবার রাজ্য জুড়ে প্রতিবাদ মিছিল করল প্রদেশ কংগ্রেস

কলকাতা :

মঙ্গলবার দিল্লিতে কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীর  দিল্লির অফিসে ভাঙচুর চালানো হয়। সেই প্রতিবাদে বুধবার রাজ্য জুড়ে প্রতিবাদ মিছিল করল প্রদেশ কংগ্রেস (Congress)। ওই ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে মুক্তির দাবিতে স্লোগান ওঠে মিছিল থেকে। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জবাব দিন, কীভাবে একজন সাংসদের কার্যালয়ে এভাবে ভাঙচুর চলে? এমন প্রশ্ন তোলেন কংগ্রেস কর্মী-সমর্থকরা। মঙ্গলবার সাংসদ অধীর চৌধুরীর (Congress Mp Adhir Chowdhury) দিল্লির কার্যালয়ে ভাঙচুর চালায় অজ্ঞাতপরিচয় আততায়ীরা। মারধোর করা হয় নিরাপত্তারক্ষীদের। সেই হামলার প্রতিবাদে এদিন রাজ ভবনের সামনেও বিক্ষোভ দেখায় কংগ্রেস। দলের রাজ্য নেতা শুভঙ্কর সরকার এদিন এমনটা জানান। পাশাপাশি বেহালা চৌরাস্তা ও মৌলালি এলাকাতেও দেখানো হয় প্রতিবাদ; জানান ওই কংগ্রেস নেতা।

সোশ্যাল মিডিয়ায় নিষেধাজ্ঞা উঠল কাশ্মীরে, ফের চালু ব্রডব্যান্ড পরিষেবা

ওই কংগ্রেস নেতা জানান, "দুষ্কৃতীরা বিজেপি ও আরএসএস-এর দৌলতে আমাদের সাংসদের অফিসে ভাঙচুর চালিয়েছে। কারণ অধীর চৌধুরী কেন্দ্রের বিজেপি পরিচালিত সরকারের বড় সমালোচক। নরেন্দ্র মোদি ও অমিত শাহের বিভেদের রাজনীতির সমালোচক অধীর চৌধুরী।" এই ঘটনার পর অধীর চৌধুরীর ব্যক্তিগত সচিব প্রদীপ্ত রাজপণ্ডিত পুলিশে অভিযোগ দায়ের করেন।

Advertisement

দিল্লি হিংসা থেকে নজর ঘোরাতেই করোনা ভাইরাসের আতঙ্ক ছড়ানো, অভিযোগ মুখ্যমন্ত্রীর

সেই অভিযোগে তিনি লিখেছেন, মঙ্গলবার সন্ধ্যার দিকে ৪ জন এসে সাংসদ কোথায়; জিজ্ঞাসাবাদ শুরু করে। নিরাপত্তারক্ষীরা তাদের নাম-ঠিকানা লিখতে চাইলে ওরা ৪ জন বাধা দেয়। সাংসদের সঙ্গে ফোনে কথা বলার জেদ ধরে। কোনওভাবেই সেই দাবি মানা না হলে, ভাঙচুর চালায় আততায়ীরা। পুলিশ বলেছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে। 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement
Advertisement