This Article is From Nov 22, 2018

ঘর পরিষ্কার করতে গিয়ে মিলল পুরনো লটারির টিকিট…. তারপরই ঘরে এল ১.৮ মিলিয়ন ডলার

টিনা বলেন, "আমাদের পরিবার থ্যাঙ্কসগিভিং অনুষ্ঠানের জন্য আমাদের বাড়িতে আসছিলেন। তাঁর আমরা বাড়ি পরিষ্কার করছিলাম। তখনই আমার ঘরে নাইট ল্যাম্পের কাছে বেশ কয়েকটি লটারির টিকিট দেখতে পাই"

ঘর পরিষ্কার করতে গিয়ে মিলল পুরনো লটারির টিকিট…. তারপরই ঘরে এল ১.৮ মিলিয়ন ডলার

লটারির ওয়েবসাইট মেলাতেই দেখেন তাঁদের একটি টিকিটের নম্বরও মিলে যাচ্ছে জয়ী নম্বর গুলির সাথে

ওয়াশিংটন:

লটারির টিকিট কিনেও ফেলেই রেখেছিলেন। বাড়িতে অতিথি আসার জন্য ঘর পরিষ্কার করতে গিয়েই ওই টিকিট খুঁজে পান লুইসিয়ানার এক দম্পতি। ওয়েবসাইটে টিকিটের নম্বর মেলাতেই তাজ্জব হয়ে যান তাঁরা।

হ্যারল্ড এবং টিনা এহরেনবার্গ ১.৮ মিলিয়ন ডলার জিতেছিলেন লটারিতে, সেই লটারির টিকিটই খুঁজে পেয়েছেন তাঁরা। দক্ষিণ ইউনাইটেড স্টেটসের জুন ৬ লটারি লোটো ড্রয়ের টিকিট কেটেছিলেন তাঁরা। ছুটির দিনে ঘর পরিষ্কার করার সময় এই টিকিট খুঁজে পান তাঁরা।

লুইসিয়ানা লটারির একটি বিবৃতি অনুসারে টিনা বলেন, "আমাদের পরিবার থ্যাঙ্কসগিভিং অনুষ্ঠানের জন্য আমাদের বাড়িতে আসছিলেন। তাঁর আমরা বাড়ি পরিষ্কার করছিলাম। তখনই আমার ঘরে নাইট ল্যাম্পের কাছে বেশ কয়েকটি লটারির টিকিট দেখতে পাই। কখনও কেটেছিলাম তারপর আর পরীক্ষা করে দেখিইনি।"

দুধে ভেজাল আছে কিনা মেপে দেবে মোবাইল অ্যাপ

দম্পতি লটারির ওয়েবসাইট চেক করে দেখেন এবং দেখেন তালিকাভুক্ত লটারির নম্বরের সাথে মিলে যাচ্ছে তাঁদের একটি টিকিটের নম্বরও। ১৮০ দিন মেয়াদ দিল লটারিতে জেতা টাকা তুলে নেওয়ার জন্য। এই দম্পতি দেখেন, হাতে আর মাত্র ২ সপ্তাহ সময় আছে জেতা টাকা দাবি করার জন্য।

দেশের ও ফেডারেল কর কাটার পরে, এহরেনবার্গস ১,২৭৪,৩১৩ ডলার জিতেছেন, যা তাঁরা অবসরকালীন সময়ের জন্য বাঁচিয়ে রাখবেন। টিনা বলেন, "আমাদের কিছু কেনার বা কোথাও ঘুরতে যাওয়ার কোনও পরিকল্পনাই নেই।”

সিম্পসনভিলের দক্ষিণ ক্যারোলিনা শহরে একজন বিজয়ী গত মাসে মেগা মিলিয়নস মার্কিন লটারি জ্যাকপটে ১.৫ বিলিয়ন ডলার জেতেন। ২০১২ সালের মার্চের ৬৫৬ মিলিয়ন ডলার লটারি জয়ের রেকর্ডও ভেঙে দেন তিনি।

আরও খবর পড়ুন এখানে



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.