This Article is From Jun 18, 2020

সুশান্তের মৃত্যুর পর মুখ খুললেন জিয়া খানের মা, ভিডিও-তে উঠে এলো সলমানের নাম

জিয়ার মা এই ভিডিও-তে সবার আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য শোক প্রকাশ করেছেন, আর তারপরেই তিনি বলেছেন বলিউডে এই 'দাদাগিরি'-র বিরুদ্ধে এবার পদক্ষেপ নেওয়া উচিত

সুশান্তের মৃত্যুর পর মুখ খুললেন জিয়া খানের মা, ভিডিও-তে উঠে এলো সলমানের নাম

সলমানের বিরুদ্ধে মুখ খুললেন জিয়া খানের মা

হাইলাইটস

  • সুশান্ত সিং রাজপুত মাত্র ৩৪ বছর বয়সেই এই পৃথিবী ছেড়ে চলে গেলেন
  • অন্যদিকে মুখ খুলেন জিয়া খানের মা
  • বলিউডে এই 'দাদাগিরি'-র বিরুদ্ধে এবার পদক্ষেপ নেওয়া উচিত
नई दिल्ली:

সুশান্ত সিং রাজপুত মাত্র ৩৪ বছর বয়সেই এই পৃথিবী ছেড়ে চলে গেলেন, তবে সেই সঙ্গে নাড়িয়ে দিয়ে গেছেন বহু মানুষের মন, যেন হঠাৎ করেই বন্ধ দরজা খুলে সামনে আসতে চাইছে বহু অজানা রহস্য।বহু অভিনেতা আজ মন খুলে নিজেদের মানসিক অবসাদের কথা স্বীকার করছেন, অভিযোগের আঙুল উঠেছে বেশ কিছু সেলেবদের দিকে।অন্যদিকে মুখ খুলেন জিয়া খানের মা, যেন উঠে আসতে চাইছে আর এক  মৃত্যু রহস্য।জিয়া খানের মা রাবিয়া আমিন সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন। তাঁর মতে সূরজ পাঞ্চালিকে বাঁচানোর জন্য সলমান খান নিজের ক্ষমতার ব্যবহার করেছেন। বর্তমানে নেট বিশ্বে ভাইরাল এই ভিডিও।  

জিয়ার মা এই ভিডিও-তে সবার আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য শোক প্রকাশ করেছেন, আর তারপরেই তিনি বলেছেন বলিউডে এই 'দাদাগিরি'-র বিরুদ্ধে এবার পদক্ষেপ নেওয়া উচিত। প্রসঙ্গত, ২০১৩ সালে মাত্র ২৫ বছর বয়সেই এই পৃথিবী ছেড়ে চলে গেছিলেন জিয়া খান, পুলিশের কথা অনুসারে সেটা ছিল আত্মহত্যা। ভিডিও-তে রাবিয়া খান বলেছেন, ''এবার বলিউড-কে সজাগ হতে হবে।বলিউডের এই 'দাদাগিরি'র অবসান হয় উচিত।এই 'দাদাগিরি' কাউকে মারার চাইতে কোনও অংশে কম কিছু না। আজ যা হচ্ছে, তা দেখে আমার ২০১৫-র কথা মনে পড়ে যাচ্ছে। লন্ডন থেকে এক সিবিআই অফিসার আমাকে ডেকে পাঠান। আমি তার সঙ্গে দেখা করতে গেলে বলেন, ''আপনি আসুন, আমার একটা গুরুত্বপূর্ণ প্রমাণ পেয়েছি।' আমি সেখানে গেলে তিনি বলেন, ''সলমান খান আমাকে ফোন করেছিলেন। উনি প্রতিদিনই আমাকে ফোন করছেন আর বলছেন, উনি অনেক পয়সা খরচ করেছেন।দয়া করে এই ছেলেটাকে (সুরজ পাঞ্চালি) আর বিরক্ত করবেন না, ওকে আর জিজ্ঞাসাবাদ করারও প্রয়োজন নেই।ওকে ছোঁয়ার কথাই ভুলে যান।এবার বলুন আমার কী করব ম্যাডাম।''তাঁকে দেখে মনে হচ্ছিল তিনি খুবই হতাশ। এই বিষয়টা আমি দিল্লির বর্ষীয়ান সিবিআই আধিকারিককেও জানাই, সেখানে এর বিরুদ্ধে নালিশ জানাই। ক্ষমতা ও অর্থের অপব্যবহার করে যদি কোনও মৃত্যুর ঘটনাকে এইভাবে চাপা দেওয়ার চেষ্টা করা হয়, তাহলে আমরা সাধারণ মানুষরা কোথায় যাব। কার কাছে যাব? আমি শুধু একটাই কথা বলতে চাই, আপনার উঠে দাঁড়ান, লড়াই করুন, দরকারের রাস্তায় নেমে প্রতিবাদ জানান, বলিউডের এমন বিষাক্ত ব্যবহার এবার শেষ হয় উচিত।   

.