Read in English
This Article is From Oct 30, 2019

Ananya Panday Birthday : অনন্যা পান্ডের জন্মদিনের আগে মা ভাবনা কি দিলেন তাকে?

ছবিতে দেখা যাচ্ছে Ananya তার মা ভাবনার কোলে রয়েছে আর সত্যিই বলার প্রয়োজন নেই যে অনন্যাকে ভীষণ মিষ্টি লাগছে

Advertisement
অল ইন্ডিয়া Edited by

Ananya Panday Birthday : আর্কাইভ থেকে ভাবনা এই ছবিটি খুঁজে পান আর অনন্যার শৈশবের ছবিটি শেয়ার করে ফেলেন সঙ্গে সঙ্গে

Highlights

  • আজ বুধবার অনন্যা পান্ডের 21 তম জন্মদিন
  • পোস্টে ভাবনা পান্ডে অনন্যাকে ,"আমার পুডিং" বলে লিখেছেন
  • কিছুদিন পরেই আসতে চলেছে অনন্যার ছবি,"পতি পত্নি অর উও"
নিউ দিল্লি :

বুধবার 21 বছরে পা দিচ্ছে অনন্যা পান্ডে (Ananya Panday Birthday)। তার আগেই মা ভাবনা পান্ডের কাছ থেকে উপহার হিসাবে এল, মায়ের সঙ্গে তার দারুন একটা পুরনো ছবি। মঙ্গলবার তাদের পারিবারিক ছবির আর্কাইভ থেকে ভাবনা এই ছবিটি খুঁজে পান আর অনন্যার শৈশবের ছবিটি শেয়ার করে ফেলেন সঙ্গে সঙ্গে। ছবিতে দেখা যাচ্ছে অনন্যা তার মা ভাবনার কোলে রয়েছে আর সত্যিই বলার প্রয়োজন নেই যে অনন্যাকে ভীষণ মিষ্টি লাগছে। ভাবনা (Bhavna Panday) অনন্যাকে নিজের ,"পুডিং " বলে লিখেছেন ছবিতে। আর ক্যাপশনে লিখেছেন,"আমার ছোট্ট মেয়ে (কাল) আর একটু বড়ো হয়ে যাবে, আমার পুডিং তোমাকে ভালোবাসি।"সঙ্গে লিখেছেন#turning21 এবং #timeflies.

অনন্যাও (Ananya Panday Birthday) অনেকগুলো "হার্ট ইমোজি" দিয়ে মায়ের শেয়ার করা এই ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন। দেখুন সেই ছবিটি

চাঙ্কি পান্ডে (Chunky Panday) এবং ভাবনা পান্ডের(Bhavna Panday) মেয়ে অনন্যা পান্ডে। এই বছরের শুরুতেই তার বলিউডে অভিষেক হয় ,করণ জোহারের ধর্ম প্রোডাকশনের ,"স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু "দিয়ে যেখানে তার বিপরীতে ছিলেন টাইগার শ্রফ এবং তারা সুতারিয়া। অনন্যার পরের ছবি ,"পতি পত্নি অর উও," তার সঙ্গে এই ছবিতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান এবং ভূমি পেদনেকার। আরও একটি ছবির জন্য সই করেছেন তিনি। "খালি পিলি "যেখানে অনন্যার সঙ্গে দেখা যাবে ঈশান খাট্টার কে।

Advertisement

"পতি পত্নি অর উও "পরিচালনা করছেন মুদ্দাসার আজিজ। 1978 সালের ছবিটির রিমেক এই ছবিটি, যাতে দেখা গিয়েছিল সঞ্জীব কুমার, রাজনীতি কৌর এবং বিদ্যা সিনহাকে।

ছবি ছাড়াও অনন্যা ডিজিটাল সামাজিক দায়িত্ব পালন করেন। তার এই উদ্যোগের নাম ,"সো পজেটিভ"। গান্ধী জয়ন্তীতে অভিনেত্রী একটি নতুন ক্যাম্পেন লঞ্চ করেছেন তার নাম ,"স্বচ্ছ সোশ্যাল মিডিয়া"যার উদ্দেশ্য সোশ্যাল মিডিয়ায় যে কোন ধরনের হুমকি কে রদ করা।

Advertisement
Advertisement