This Article is From Oct 15, 2018

বিমান থেকে পড়ে গুরুতর আহত হলেন বিমান সেবিকা

বিমান থেকে পড়ে গুরুতর আহত হলেন বিমান সেবিকা। আজ সকালে মুম্বইয়ের আন্তর্জাতিক বিমান বন্দরে ঘটনাটি ঘটেছে।

বিমান থেকে পড়ে গুরুতর আহত হলেন বিমান সেবিকা

হরশা লোবো নামে ওই বিমান সেবিকা এখন হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাইলাইটস

  • বিমান থেকে পড়ে গুরুতর আহত হলেন বিমান সেবিকা
  • আজ সকালে মুম্বইয়ের আন্তর্জাতিক বিমান বন্দরে ঘটনাটি ঘটেছে
  • হরশা লোবো নামে ওই বিমান সেবিকা এখন হাসপাতালে ভর্তি
মুম্বই:

বিমান থেকে পড়ে গুরুতর আহত হলেন বিমান সেবিকা। আজ সকালে মুম্বইয়ের আন্তর্জাতিক বিমান বন্দরে ঘটনাটি ঘটেছে। হরশা লোবো নামে ওই বিমান সেবিকা এখন হাসপাতালে ভর্তি রয়েছেন। শরীরের  একাধিক জায়গায়  চোট  লেগেছে তাঁর।  এয়ার ইন্ডিয়ার তরফে জারি করা এক বিবৃতিতে বলা হয়েছে ওড়ার আগে বিমানের দরজা বন্ধ করার সময়  এই ঘটনাটি ঘটেছে। এয়ার ইন্ডিয়ার  AI 864 বিমানটির মুম্বই থেকে  দিল্লির উদ্দেশে রওণা হওয়ার আগেই  এমন একটা ঘটনা ঘটে যায়। আর তাই সকাল সাতটায় ছাড়ার  কথা  থাকলেও এক ঘণ্টা বাদে ছাড়ে বিমান।

ওই বিবৃতিতে অসামরিক বিমান পরিবহণ মন্ত্রকের  সংস্থা এয়ার ইন্ডিয়া জানিয়েছে, ‘বোয়িং 777  বিমান থেকে নীচে পড়ে  যাওয়া বিমান সেবিকা এখন নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন।’

সুত্রের খবর আহত বিমান সেবিকার ডান পায়ের হার ভেঙেছে। তাছাড়া পীঠের নীচের দিক এবং বুকেও চোট  লেগেছে। শরীরের নীচের দিকেও আঘাত  লেগেছে। এদিকে ঋণ সংক্রান্ত সমস্যায়  ভুগতে থাকা এয়ার  ইন্ডিয়া মাঝে মধ্যেই আপ্রীতিকর ঘটনার সম্মুখীন হচ্ছে। মাত্র একদিন আগে এয়ার ইন্ডিয়ার বিমান তিরুচিরাপ্ললি থেকে দুবাই উড়ে যাওয়ার আগে বিমান বন্দরের গার্ড ওয়ালে ধাক্কা মারে। আবার বছর তিনেক বিমানের সহ চালকের ভুলে মৃত্যু হয় এক বিমান কর্মীর।                                                       

.