This Article is From Oct 08, 2018

বিমানবন্দরে যাত্রীদের লাগেজ সামলান ইনি, ভিডিও দেখে তাজ্জব হতেই হয়

ভিডিওটি 40,000 প্রতিক্রিয়া পেয়েছে, 23,000 বার শেয়ার করে হয়েছে এবং হাজার হাজার মানুষ মন্তব্য জানিয়েছেন

বিমানবন্দরে যাত্রীদের লাগেজ সামলান ইনি, ভিডিও দেখে তাজ্জব হতেই হয়

ইফ্রয়িম সিবেকো দক্ষিণ আফ্রিকায় ল্যান্সেরিয়া আন্তর্জাতিক বিমানবন্দরের কর্মী

আফ্রিকা:

বিমানবন্দরের বেশ কয়েকটি ভিডিও ছড়িয়ে রয়েছে অনলাইনে। তাতে মাঝেমাঝেই দেখা যায় যে, কিভাবে বিভিন্ন বিমানবন্দরে যারা লাগেজের দায়িত্বে থাকেন তাঁরা কীভাবে মানুষের ব্যাগেজ নিয়ে বিচ্ছিরিভাবে তা ফেলে দেন। কখনও ব্যাগ ছুঁড়ে দেন, কখনও ব্যাগ থেকে জিনিসপত্র বেরও করে নেওয়ার ঘটনা শোনা গেছে, ভিডিওতে দেখাও গেছে। তবে এবার সম্পূর্ণ বিপরীত একটি ভিডিও সব সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে। ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছে জেনাইন ব্র্যান্ড। তাতে দেখা যাচ্ছে অসম্ভব সুন্দরভাবে, গুছিয়ে যত্ন নিয়ে যাত্রীদের লাগেজ দেখভাল করছেন দায়িত্বপ্রাপ্ত কর্মী। 6 সেপ্টেম্বর পোস্ট করা ভিডিওটি 1.2 মিলিয়নেরও বেশি মানুষ দেখেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানবন্দর কর্মী, ইফ্রয়িম সিবেকো দক্ষিণ আফ্রিকায় ল্যান্সেরিয়া আন্তর্জাতিক বিমানবন্দরে একটি লাগেজ পরিবাহক বেল্টের উপর ঝুঁকে আছেন এবং প্রতিটি ব্যাগকে যত্ন নিয়ে সার দিয়ে রাখছেন। সুশৃঙ্খল পদ্ধতিতে ব্যাগ গোছানোর কাজ করছেন তিনি।

"আপনি যদি জীবনে কখনও ভ্রমণ করে থাকেন, আমি 1000 ডলারের বাজি লাগাতে পারি যে আপনি ইফ্রয়িমের মতো কাউকে কখনও মত আপনার মালপত্র সামলাতে দেখেননি।" জেনাইন ব্র্যান্ড তাঁর পোস্টে ভিডিও শেয়ার করে এমনটাই লিখেছেন। তাঁর কথায়, “তিনি প্রতিটা ব্যাগ ঘুরিয়ে ঘুরিয়ে রাখছিলেন যাতে কোনও সুটকেসের হ্যান্ডেল বাইরে না বেরিয়ে থাকে। যাতে আপনি মালপত্র তুলেই বেরিয়ে যেতে পারেন।”

জেনাইন বিমানবন্দরের সকলের উদ্দেশ্যে বলেছেন, "দাঁড়ান, ধন্যবাদ জানান এবং পারলে টিপস দিন।"

নীচের ভিডিওটি দেখুন:

 
 

 

ভিডিওটি 40,000 প্রতিক্রিয়া পেয়েছে, 23,000 বার শেয়ার করে হয়েছে এবং হাজার হাজার মানুষ মন্তব্য জানিয়েছেন।

একজন ফেসবুক ব্যবহারকারী বলেছেন, "দারুণ কাজ, আপনার পদোন্নতি প্রয়োজন”। আরেকজন লিখেছেন, “এই ব্যক্তির একটি মেডেল প্রাপ্য! আশীর্বাদ করুন তাঁকে"। অন্যজনের কথায়, "বাহ! দারুণ কাজ। দয়া করে অন্যদেরও শেখান।”

Click for more trending news


.